July 18, 2024, 4:48 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন লালমনিরহাটে ফেন্সিডিল, মোটরসাইকেলসহ দুইজন আ*টক  পুঠিয়ায় পূর্ব শ*ত্রুতার জেরে মসজিদের ইমামকে হ*ত্যার চেষ্টা নিহ*ত শিক্ষার্থীদের স্মরণে গাজীপুরে গায়েবানা জানাজা
যতদিন বেঁচে আছেন জনগণের জন্য কাজ করতে চান সিরতা ইউপি চেয়ারম্যান আবু সাঈদ

যতদিন বেঁচে আছেন জনগণের জন্য কাজ করতে চান সিরতা ইউপি চেয়ারম্যান আবু সাঈদ

যতদিন বেঁচে আছেন জনগণের জন্য কাজ করতে চান সিরতা ইউনিয়নের জনবান্ধব চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ। তাই প্রতিপক্ষরা তাকে নিয়ে ষড়যন্ত্র চালিয়ে গেলেও তিনি এসব ষড়যন্ত্র কে তোয়াক্কা না জনগণের শক্তি নিয়ে ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন। সৎ ও জনবান্ধব ব্যক্তি হিসেবে ইউনিয়নে তার কোন বিকল্প নেই। জনপ্রিয় ব্যক্তি হিসাবে শীর্ষে রয়েছেন তিনি। যতদিন বেঁচে আছেন জনগণের পাশে থেকে নিজেকে উৎসর্গ করতে চান চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ।

সাঈদ চেয়ারম্যান দীর্ঘদিন থেকে সততা ও নিষ্ঠার সাথে সিরতা ইউপি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তার জীবনে আর কিছু চাওয়ার নাই শুধু জনগণের সেবা দেওয়াই তার একমাত্র অঙ্গীকার। গত নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে দীর্ঘ ৩ বছর ধরে তিনি সুনামের সাথে জনগনের সুখে-দুঃখে পাশে রয়েছেন।

খেটে খাওয়া মানুষ কৃষক, শ্রমিক, জেলে সহ সকল শ্রেণী পেশার মানুষের কাছে তিনি একজন ভালো মানুষ বলে এলাকার অভিজ্ঞ মহল মনে করছেন।

গত নির্বাচনে চেয়ারম্যান দলীয় মনোনয়ন পেয়ে (নৌকা প্রতিক) নিয়ে নির্বাচিত হওয়ার পর সরকারী ঘোষিত কর্মসূচী বাস্তবায়নে অসহায় ব্যক্তিদের পাশে থেকে তাদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করে যাচ্ছেন সাঈদ চেয়ারম্যান। এর আগেও তিনি সাবেক ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান এর ব্যক্তিগত সহকারী হিসাবে দায়িত্বে থেকেও ইউনিয়ন তথা পুরো ময়মনসিংহ সদর উপজেলার উন্নয়ন কর্মকাণ্ডকে জনগণের দোরগোড়ায় পৌছে দিতে কাজ করেছেন।

স্থানীয়রা জানান, তিনি এলাকার অনেক স্কুল, কলেজ সহ মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার সুযোগ করে দিয়েছেন। পুরো সিরতা ইউনিয়ন জুড়ে রাজা চেয়ারম্যানের ব্যাপক সুনাম রয়েছে । ছোটবেলা থেকেই তিনি বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। তিনি কোন মানুষকে অন্যায় ভাবে কষ্ট দেন না এবং হয়রানিও করেন না। বরং তিনি সিরতার চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করতেও গিয়েও ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্রে মিথ্যা মামলায় আসামী হয়ে হয়রানিতে আছেন। তবুও তার প্রচেষ্টায় এলাকায় অসংখ্য রাস্তাঘাট, কালভার্ট, ড্রেন নির্মাণ এবং ইউপি ডেকোরেশন সহ সবকিছুর উন্নয়ন হচ্ছে।

তিনি গত নির্বাচনে ও ব্যাপক সমর্থন সহ বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি তার নির্বাচনী এলাকা ভিক্ষুক মুক্তকরাসহ শতভাগ বয়স্ক ভাতা, পঙ্গু ভাতা, বিধবা ভাতা, ভিজিডি কার্ড প্রদান করে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে জাতির জনকের স্বপ্নের সুখী সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে কাজ করছেন।

এছাড়াও তিনি স্থানীয় উপজেলা পরিষদের চেয়ারম্যান এরসহযোগীতায় শতভাগ বিদ্যুতায়ন, ভূমিহীনদের সরকারি বাড়িঘর প্রদান, প্রতিটি রাস্তার মোড়ে মোড়ে সৌর বিদ্যুতের ষ্ট্রিট লাইট স্থাপন এবং যাত্রী ছাউনী স্থাপন, বসার শেড নির্মাণ, বিভিন্ন ওয়ার্ডে মাটির রাস্তা সোলিং করা, শতশত দরিদ্র পরিবার এবং হাটবাজারে টিউবয়েল প্রদান, গরীব অসহায় পরিবারে ফ্রি চিকিৎসা সেবা নিশ্চিত করা, প্রায় ৮ শতাধিক পরিবারে স্যানীটারী ল্যাট্রিন প্রদান, বিনামূল্যে ৬শতাধিক পরিবারের সদস্যদের মাঝে রক্তের গ্রুপ নির্ণয়, বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে ব্যাক্তি উদ্যোগে ৩ হাজার বৃক্ষরোপনসহ সরকারী সকল সুযোগ-সুবিধা সঠিকভাবে এলাকার মানুষের মাঝে পৌঁছে দিচ্ছেন।

আগামীতে আবারো জনগনের মূল্যবান ভোটে নির্বাচিত হবেন এটাই তার প্রত্যাশা। তিনি নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় অনেক উন্নয়ন হয়েছে,আরো হবে বলে আশাবাদ স্থানীয় জনগণের।

জাতীর জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের স্বপ্ন বাস্তবায়িত করতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ভীষন-২০৪১ বাস্তবায়নে সাঈদ চেয়ারম্যান কাজ করে যাচ্ছেন বলে স্থানীয়রা জানিয়েছেন ।

সাবেক ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান ও তারই সুযোগ্য সন্তান মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহিত উর রহমান শান্তর সার্বিক সহযোগীতা, দিক নির্দেশনা এবং পরামর্শেক্রমে সততা ও নিষ্ঠার সাথে সিরতা ইউপি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে ইউনিয়নকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি আধুনিক ও সুখী সমৃদ্ধ এলাকায় পরিণত করতে কাজ করে যাবেন বলে জানিয়েছেন চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD