July 18, 2024, 9:15 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন লালমনিরহাটে ফেন্সিডিল, মোটরসাইকেলসহ দুইজন আ*টক  পুঠিয়ায় পূর্ব শ*ত্রুতার জেরে মসজিদের ইমামকে হ*ত্যার চেষ্টা নিহ*ত শিক্ষার্থীদের স্মরণে গাজীপুরে গায়েবানা জানাজা
পঞ্চগড় জেলা পরিষদ নির্বাচনের ২নং ওয়ার্ডে আব্দুস সাত্তার জনসমর্থনের শীর্ষে

পঞ্চগড় জেলা পরিষদ নির্বাচনের ২নং ওয়ার্ডে আব্দুস সাত্তার জনসমর্থনের শীর্ষে

মুহম্মদ তরিকুল ইসলাম,তেতুলিয়া প্রতিনিধিঃ আগামী সোমবার (১৭ অক্টোবর) পঞ্চগড়ে আসন্ন জেলা পরিষদ নির্বাচন-২০২২ এই নির্বাচনকে সামনে রেখে ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদপ্রার্থী আব্দুস সাত্তার জনসমর্থনের শীর্ষে রয়েছেন। জেলার ২নং ওয়ার্ডের সমগ্র তেঁতুলিয়া উপজেলার সবার পছন্দের প্রার্থী আলহাজ্ব মোঃ আব্দুস সাত্তার। উপজেলার বিভিন্ন ইউনিয়ন ঘুরে সাধারণ ভোটারদের সঙ্গে কথা হলে, আব্দুস সাত্তারের ব্যাপক জনসমর্থন লক্ষ্য করা গেছে ।
জানা যায়, আব্দুস সাত্তার মন থেকে পঞ্চগড় জেলা পরিষদের ২নং ওয়ার্ডের তেঁতুলিয়া উপজেলাকে মডেল উপজেলায় রুপান্তর করার সার্বিক উন্নয়নে সহযোগিতা চেয়ে সম্মানিত ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে উঠানে বসে সম্মানিত ভোটারের কাছে প্রচার-প্রচারণা করছেন।
একাধিক সূত্রে জানা যায়, তিনি নির্বাচনী সিদ্ধান্ত নেয়ার অনেক আগ থেকেই অসহায়, ক্ষুধার্ত মানুষের পাশে থেকে আর্থিক ভাবে সহযোগিতা করে তার নির্বাচনী এলাকার গনমানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন এবং হচ্ছেন। শুধু তাই নয়, তিনি বর্তমানেও অসহায়, নির্যাতিত, অবহেলিত মানুষদের পাশে অবস্থান নেয়ার প্রাণপন চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
উপজেলার কয়েকজন জেলা পরিষদ নির্বাচনের স্থানীয় ভোটার জানান, আব্দুস সাত্তার একজন তরুণ প্রজন্মের মধ্যে সৎ, ন্যায়-পরায়ন ও জনবান্ধব প্রকৃতির লোক। বিপদে, দূঃসময়ে তার নিকট থেকে বিভিন্ন ভাবে সহযোগিতা পেয়েছেন এবং এখনো পাচ্ছেন। এলাকায় সামাজিক, পারিবারিক বিভিন্ন কার্যকলাপে তাহার ভূমিকা অসীম। ভোটাররা আগামী সোমবার (১৭ অক্টোবর) আসন্ন পঞ্চগড় জেলা পরিষদ নির্বাচনে তাদের এলাকা থেকে তরুণ প্রজন্মের এই সৎ নির্বিক আব্দুস সাত্তারকে জনপ্রতিনিধি হিসেবে দেখতে চাই। ধর্মপরায়নতা সৎ নির্বিক এই প্রার্থী তার নির্বাচনী এলাকায় বিশাল জনপ্রিয়তা রয়েছে বলে বিশেষ সূত্রে জানা যায়।
জেলা পরিষদ নির্বাচন সূত্রে জানা যায়- জেলায় সাধারণ ওয়ার্ড ৫টি, নারী ওয়ার্ড দুটি রয়েছেন। তারমধ্যে সাধারণ সদস্য-১ সমগ্র পঞ্চগড় সদর উপজেলা, সাধারণ সদস্য-২ সমগ্র তেঁতুলিয়া উপজেলা, সাধারণ সদস্য-৩ সমগ্র আটোয়ারী উপজেলা, সাধারণ সদস্য-৪ সমগ্র বোদা উপজেলা ও সাধারণ সদস্য-৫ সমগ্র দেবীগঞ্জ উপজেলা অন্যদিকে নারী সদস্য-১ সমগ্র পঞ্চগড় সদর, তেঁতুলিয়া ও আটোয়ারী উপজেলা এবং নারী সদস্য-২ সমগ্র বোদা ও দেবীগঞ্জ উপজেলা নিয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। এরই ধারাবাহিকতায় তেঁতুলিয়া উপজেলার ২নং ওয়ার্ডে এবার ৩জন সাধারণ সদস্য পদে লাড়াই করছেন। এতে উপজেলা পরিষদসহ সাত ইউনিয়নে ভোট রয়েছে ৯৪টি।
যোগ্যতায় অপরিসীম গরীবের বন্ধু আলহাজ্ব মোঃ আব্দুস সাত্তার বলেন, তিনি নির্বাচনী এলাকার মানুষের সেবা করার প্রতিজ্ঞা নিয়ে নির্বাচনে নেমেছেন। নির্বাচনী এলাকাকে একটি মডেল এলাকা হিসেবে পরিণত করাই তার মূল লক্ষ্য। তিনি আশাবাদী এবং তার এলাকার ভোটারদের প্রতি দৃঢ় বিশ্বাস সকলেই তাকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন মূলক কাজ করার সুযোগ দিবেন। জেলা পরিষদ নির্বাচনে জয়যুক্ত হওয়ার জন্য নির্বাচনী এলাকার সকল সম্মানিত ভোটারদের প্রতি তিনি দোয়া ও আশীর্বাদ প্রত্যাশী। তিনি আরোও বলেন, তাঁর এই জনসমর্থন সহ্য করতে না পেরে তার নামে গত মঙ্গলবার (৪ অক্টোবর) দৈনিক পত্রিকাসহ অনলাইনে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ অপপ্রচার করা হয়েছে। তিনি এই মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD