July 17, 2024, 10:37 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলের মধুমতি নদী থেকে গ*লিত ম*রদেহ উদ্ধার ৬ মিনিটেই মিলছে নির্ভুল জন্ম নিবন্ধন সনদ চারঘাটে গরুর লাম্পি স্কিন ডিজিজ রোগের প্রাদু*র্ভাব বানারীপাড়ায় বিশারকান্দিতে ৫০ বছর ধরে ভাসমান সবজি চাষে সফল চাষীরা আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অ*বৈধ সংযোগ বিচ্ছিন্ন টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন এবং টুর অপারেটর এসোসিয়েশন অফ বাংলাদেশ এর মত বিনিময় গোদাগাড়ীতে গবাদিপশুর ল্যাম্পি স্কিন ডিজিজ সম্পর্কে উঠান বৈঠক, মেডিকেল ক্যাম্প পরিচালিত পাইকগাছায় বিপুল পরিমাণ কারেন্ট জাল জ*ব্দ পাইকগাছায় পানিতে ডু*বে শিশুর মৃ*ত্যু জাতীয় নৃত্য প্রতিযোগিতায় ঝালকাঠির মেয়ে সুকন্যার স্বর্ণপদক জয়
৩৮ বছরের দক্ষ কর্মীকে বহিষ্কারের আগে তৈরী করুণ- ময়মনসিংহে জি এম কাদেরকে জাপা নেতা সেলিম

৩৮ বছরের দক্ষ কর্মীকে বহিষ্কারের আগে তৈরী করুণ- ময়মনসিংহে জি এম কাদেরকে জাপা নেতা সেলিম

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব, পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে গড়া জাতীয় পার্টির সাহসী রাজপথ যোদ্ধা পল্লীমাতা বেগম রওশন এরশাদ এমপির বিশ্বস্ত আস্থাভাজন জাপা নেতা আব্দুল আউয়াল সেলিম বলেন,জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম হুসেইন মুহম্মদ এরশাদ সুখী সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানের মাধ্যমে দেশের মানুষের মুখে হাসি ফুটাতে যে স্বপ্ন বুনেছিলেন তার সেই স্বপ্ন বাস্তবায়ন করতে তারই সহধর্মিণী জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বেগম রওশন এরশাদ এমপির নেতৃত্বে জাতীয় যুব সংহতির নেতৃবৃন্দ কে সেই সোনার বাংলাদেশেকে রক্ষা করার জন্য ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে।

শনিবার (৮অক্টোবর) বিকালে ময়মনসিংহের সদর উপজেলার ১নং অষ্টধার ইউনিয়নের অষ্টধার হ্রদয় মোড় মাঠে জাতীয় যুব সংহতি অষ্টধার ইউনিয়ন শাখার ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে যুব সংহতির নেতৃবৃন্দের প্রতি এই আহবান জানান। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন-জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেন। প্রধান বক্তা হিসবে বক্তব্য রাখেন-জেলা জাতীয় যুব সংহতির সভাপতি আবজাল হোসেন হারুন।

উদ্বোধনী বক্তব্যে জাপা নেতা আব্দুল আউয়াল সেলিম – সম্প্রতি ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির প্রবীণ রাজনীতিবিধ ডাঃ কে আর ইসলামকে বহিস্কার করার ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বলেন-ময়মনসিংহে জাপার রাজনীতিতে এক উজ্জ্বল দৃষ্টান্ত ডাঃ কে আর ইসলাম,যিনি ছোট বেলায় থেকেই জাতীয় পার্টির একজন কর্মী হিসাবে নিজেকে তিলে তিলে গড়ে তুলেছেন,তিনি বলেন-৩৮ বছরের একজন দক্ষ কর্মীকে বহিষ্কার করা সহজ, কর্মী তৈরী করা খুব কঠিন,এসময় তিনি ৩৮বছরের একজন কর্মীকে বহিস্কার করার আগে ৩৮বছরের কর্মী তৈরী করে দেখানোর জন্য জাপার জিএম কাদের সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি আহবান জানিয়ে বলেন-চেষ্টা করে দেখুন একজন কে আর ইসলাম তৈরী করতে পারেন কিনা।

জাতীয় যবু সংহতির আহবায়ক মুসা মিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব নুরুজ্জামান এর সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-জেলা জাতীয় পার্টির সাবেক সহ সভাপতি নুর মোহাম্মদ নুরু,সহ সাধারণ সম্পাদক লাল মিয়া লাল্টু,দপ্তর সম্পাদক ওয়াহিদুজ্জামান আরজু, প্রচার সম্পাদক শাহজাহান, জাতীয় ছাত্র সমাজ ময়মনসিংহ জেলার সভাপতি সাব্বির হোসেন বিল্লাল,মহানগর জাতীয় সংহতির আহবায়ক মোঃ হাজী হারুন, মহানগর জাতীয় পার্টির সদস্য আবু বকর ছিদ্দিক,জাতীয় তরুণ পার্টি ময়মনসিংহ জেলার সভাপতি কাওসার আহমেদ,জাতীয় যুব সংহতি ময়মনসিংহ জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি আসাদুজ্জামান (আসাদ),সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন (জালাল),ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক বিল্লাল উদ্দিন (মেম্বার), সদস্য সচিব আনোয়ার হোসেন (স্বপন) যুগ্ম আহবায়ক মোশারফ হোসেন প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে জাতীয় পার্টির জেলা,উপজেলা, মহানগর ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD