July 27, 2024, 12:20 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
মহালছড়ি উপজেলা কৃষকলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

মহালছড়ি উপজেলা কৃষকলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

(রিপন ওঝা,মহালছড়ি)

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা কৃষকলীগের আহ্বায়ক পিন্টু ভট্টাচার্য ও সদস্য সচিব খোকন চাকমা”মহালছড়ি উপজেলা কৃষকলীগ”- এর ৭১জন বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন।

উক্ত এ কমিটি ২৭জুলাই মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীল ও বিশেষ অতিথি সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন,
সম্মানিত অতিথি বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির বাংলাদেশ কৃষকলীগের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আরমান চৌধুরী, বাংলাদেশ কৃষকলীগ সদস্য মোতাহের হোসেন চৌধুরী ও সকল ইউনিয়ন হতে আগত দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে ৩জন বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছিল।

তবে অভিভাবক সংগঠন মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সুপারিশক্রমে ৩০সেপ্টেম্বর জেলা কার্যালয়ে সন্ধ্যা ৭.০০ঘটিকায় আগামী ৩বছরের জন্যে অনুমোদন দিয়েছেন।

কমিটিতে সভাপতি মোঃ ফরিদ ও সাধারণ সম্পাদক রিপন ওঝা, সহসভাপতি পদে মোঃ আলিম,মোঃ হাফিজুর রহমান, মোঃ মালেক মিয়া,কিরণজয় ত্রিপুরা,কালায়ন তালুকদার ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ কুরাইশিন,জয় চৌধুরী,মোঃ আনোয়ার হোসেন(মেম্বার),সাংগঠনিক সম্পাদক পদে সোনাবরণ চাকমা, ধনঞ্জয় চৌধুরী জয়,মংশিনু মারমা, মোঃ নাজিম উদ্দিন,অর্থ সম্পাদক বাপ্পারাজ মহাজন,দপ্তর সম্পাদক বিপু চাকমা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সুভাষ বণিক ও মুবাছড়ি ইউনিয়ন হতে মহিলা বিষয়ক সম্পাদক শ্যাংথুইমা মারমা(সংরক্ষিত নারী সদস্য) পদায়িত হয়েছে।

কমিটি অনুমোদিত হওয়ার পরে জেলা কৃষকলীগ আহ্বায়ক পিন্টু ভট্টাচার্য ও সদস্য সচিব খোকন চাকমা,যুগ্ম আহ্বায়ক টারজান বড়ুয়া, সদস্য সুমন রুদ্র উপস্থিতিতে মহালছড়ি উপজেলা কমিটি হস্তান্তরেে পূর্বে উপস্থিত সকলকে মিষ্টিমুখ করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD