মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৬:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি : 🔊
🇧🇩 বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম: 🇧🇩
চরকাজলে স্বপ্না হত্যার রেশ না কাটতেই ফের ১০ বছরের শিশু ধর্ষন দল-মত নির্বিশেষে সকল প্রকৌশলীর সহযোগিতা কামনা করলেন সুব্রত দাশ রাজধানী যাত্রাবাড়ী থেকে ২০ কেজি গাঁজা ও পিকআপসহ দুইজন গ্রেফতার আশুলিয়ায় মহাশ্মশান ঘাটে ৫দিন ব্যাপী শান্তিপূর্ণভাবে কীর্তন অনুষ্ঠিত পুঠিয়ার বানেশ্বরে কাপড় ব্যবসায়ীর উপর হামলা দোকানপাট বন্ধ রেখে প্রতিবাদ মুন্সীগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি ৯ আ”লীগ ৫ ও স্বতন্ত্র ১ পদে বিজয়ী আগৈলঝাড়ায় বিশ্বসাহিত্য কেন্দ্রের উদ্যোগে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচী উদ্বুদ্ধকরণ অনুষ্ঠিত বিএনপি নেতা শিমুল বিশ্বাস ও সালাউদ্দিন টুকুর জামিন মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল গোপালগঞ্জ অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার
সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগকে শক্তিশালী করতে মতিউর, ইমন ও মোবারককে বহিস্কার করুন সংবাদ সম্মেলনে -নুরুল হুদা মুকুট

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগকে শক্তিশালী করতে মতিউর, ইমন ও মোবারককে বহিস্কার করুন সংবাদ সম্মেলনে -নুরুল হুদা মুকুট

কে এম শহীদুল সুনামগঞ্জ:
সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীক না থাকায় নির্বাচনে অংশ গ্রহন করেছেন জেলা আওয়মাীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক নির্বাচিত চেয়ারম্যান ও প্রশাসক আলহাজ্ব নুরুল হুদা মুকুট। আগামী ১৭ই অক্টোবর জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারণা । এবার নির্বাচনে জেলা পরিষদ চেয়াম্যান প্রর্থী দুজনই জেলা আওয়ামীলীগের। আর এই নির্বাচনকে কেন্দ্র করে দলের মধ্যে শুরু হয়েছে নানান কুন্দল, আলোচনা সমালোচনা ঝড়। নির্বাচনে জেতার জন্য দলের নেতারাই একজন আরেক জনকে কমিটি থেকে অব্যহতি দেওয়ার ঘোষনা দিচ্ছেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। যা নিয়ে ইতি মধ্যে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। যার ফলে জেলা আওয়ামীলীগের প্রতি আস্তা হারাতে বসেছে সুনামগঞ্জ বাসী ও দলীয় নেতা কর্মীরা।
গত কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগের মাধ্যমে দেখা যায়। জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমনের স্বাক্ষরিত একটি পেডে ঘোড়া প্রতীকের সাথে মোটর সাইকেল প্রতীক নিয়ে প্রতিদন্ধীতা করার কারনে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুটকে অব্যাহিত দেওয়া হয়েছে বলে সামজিক ফেইবুকে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন । বিষটি যখন নুরুল হুদা মুকুটের নজরে আসে তখন নুরুল হুদা মুকুট তিনিও সাংবাদিকদের আহ্বান করে সংবাদ সম্মেলনের ডাক দিয়ে একটি প্রেস বিজ্ঞপ্তি ফেইসবুকে প্রচার করেন ।
২৭ সেপ্টেম্বর রোজ সোমবার দুপুরে পৌর শহরের জগৎজ্যোতি পাঠাগারে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সামনে আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেন আমি দীর্ঘ বছর যাবত আওয়ামীলীগের সাথে জড়িত আমি কখনো আওয়ামীলীগের নৌকা প্রতীকের বিরোধীতা করিনি । আমি জেলা পরিষদ নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত প্রথম চেয়ারম্যান। আমি জনগণের উন্নয়নের জন্য এবার নির্বাচনে পূণরায় অংশগ্রহন করেছি নৌকা প্রতীক না থাকায়? আমার সাথে নির্বাচনে ইমনের বড় ভাই খায়রুল কবির রুমেন পেয়েছে ঘোড়া প্রতীক এবং আমি পেয়েছি মোটর সাইকেল। এখানে অন্য কোন দলের কেউ নির্বাচনে অংশ গ্রহন করেনি। নির্বাচন হচ্ছে ঘোড়া ও মোটর সাইকেল প্রতীকের ? যদি আমার প্রতীদন্ধী প্রার্থী নৌকা প্রতীক পেত এবং সেন্টাল থেকে আমাকে নিষেধ করা হত তাহলে আমি নির্বাচনে অংশ গ্রহন করতাম না? যেহেতু নির্বাচনে আমাকে আমার নেত্রী মাননীয় প্রধান মন্ত্রীর পক্ষ থেকে কোন নিষেধ দেওয়া হয়নি তাই আমি জনগনের আশা আকাঙ্কা পূরণের জন্য নির্বাচনে পূণরায় অংশ গ্রহন করেছি। সেই কারনে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইমন তার বড় ভাইয়ের স্বার্থ হাসিলের জন্য জনগণের মাঝে বৃভ্রান্তি সৃষ্টি করার জন্য অগঠনতান্ত্রিক ভাবে দলের মান সম্মান ক্ষুন্ন্য করে চলেছেন। যা সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের জন্য একটি খারাপ সময়ে পরিনত হতে যাচ্ছে ও জনগনের থেকে আওয়ামীলীগের আস্তা ভরসাকে ভেঙ্গে দেওয়ার সামিল? আমি এসব অগঠনতান্ত্রিক কার্যকলাপের জন্য তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। পাশাপাশি সেন্টাল কমিটির প্রতি আহ্বান জানাচ্ছি যে সামনে আমাদের কঠিন দিন আসছে? তাই সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগকে শক্তিশালি করতে বহিস্কার যদি করতে হয় এসব অগঠনতান্ত্রিক বসন্তের কোকিল জনবিচ্ছিন্ন সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ইমন এবং নৌকার বিরোধীতাকারী মোবারক হোসেনকে বাদ দিয়ে নতুন করে একটি সুন্দর শক্তিশালী সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের কমিটি উপহার দেওয়ার জন্য কেন্দ্রীয় কমিটিসহ মাননীয় প্রধান মন্ত্রীর প্রতি আহ্বান জানাই বলে বক্তব্য পাঠ করেন নুরুল হুদা মকুট। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ,যুবলীগসহ অঙ্গসংগঠনের শতশত নেতা কর্মীসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD