June 25, 2024, 4:47 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
ময়মনসিংহ শহর আওয়ামী লীগের সাবেক নেতা নিলুর কবর জিয়ারত করেছে জেলা আওয়ামী লীগ

ময়মনসিংহ শহর আওয়ামী লীগের সাবেক নেতা নিলুর কবর জিয়ারত করেছে জেলা আওয়ামী লীগ

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহ শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম মোশাররফ হোসেন খান নিলুর মৃত্যু বার্ষিকীতে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে প্রয়াত মোশাররফ হোসেন খান নিলুর কবর জিয়ারত, পুষ্পস্তবক অর্পণ ও নিলুর আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেছে দলীয় নেতাকর্মীরা।

সাবেক এই ছাত্রনেতার মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে ২৩ সেপ্টেম্বর শুক্রবার ১২টায় নগরীর কালিবাড়িস্থ কবরস্হানে মরহুমের কবর জিয়ারতকালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, শওকত জাহান মুকুল, দপ্তর সম্পাদক অধ্যক্ষ আবু সাইদ দীন ইসলাম ফখরুল, বন ও পরিবেশ সম্পাদক মিরন চৌধুরী, যুব লীগ নেতা আনোয়ার হোসেন আনোয়ার, সজিব ওয়াজেদ জয় পরিষদের বিভাগীয় সভাপতি রুবেল শিকদার, ছাত্র লীগ নেতা সাদ্দাম হোসেন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড বলাশপুর আবাসনপল্লী শাখার সভাপতি ফরহাদ আলম খান সোহেল সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন । পরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল মরহুমের স্মৃতি চারণ করেন ও তার আত্মার মাগফিরাত কামনা করে সকলের কাছে দোয়া কামনা করেন। মোনাজাত পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD