বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
নওগাঁর আত্রাইয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে আলোচনা সভা সুজানগর পৌরসভার উদ্যোগে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত জন্ম ও মৃত্যু নিবন্ধনে জেলার সেরা সুজানগর পৌরসভা স্বরূপকাঠির সম্ভাবনাময় জাহাজ শিল্প পাইকগাছায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত মানবিক সহায়তা চেক বিতরণ লক্ষ্মীপুরে কৃষকলীগের নবগঠিত জেলা কমিটিকে সংবর্ধনা মুন্সীগঞ্জে ট্রাকচাপায় অটোরিকশার যাত্রী নিহত ১ জেলা পরিষদ সদস্য নির্বাচন,পাথরঘাটায় ২ প্রার্থীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন জয়পুরহাটে ফুটবল খেলার প্রচার- প্রচারনার উদ্ভোধন জন্ম-মৃত্যু নিবন্ধনে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে ৩য় স্থান অর্জন করায় ইউএনও’র প্রতি তারাকান্দাবাসী
র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায় ১৮ কেজি গাঁজাসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক।

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায় ১৮ কেজি গাঁজাসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক।

প্রেস বিজ্ঞপ্তি।।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ২০/০৯/২০২২ ইং তারিখ রাত ০৮:৪০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার সামনে পাঁকা রাস্তার উপর ঢাকা হতে দিনাজপুরগামী একটি যাত্রিবাহী বাসে তল্লাশী চালিয়ে ১৮ কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীঃ রাজীব চন্দ্র ঘোষ ওরফে ইব্রাহিম খলিল (নওমুসলিম) (৩০), পিতা-মৃত বিজয় চন্দ্র ঘোষ, সাং-কসবা কৃষ্ণপুর, থানা- কসবা, জেলা- ব্রাহ্মণবাড়িয়া, বর্তমান ঠিকানা-সাং-আনন্দপুর, উত্তর তেতাবুনি, থানা-ব্রাহ্মণপাড়া, জেলা-কুমিল্লা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জসহ বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

স্বাক্ষরিত

মোঃ মোস্তাফিজুর রহমান

সিনিয়র সহকারী পুলিশ সুপার

মিডিয়া অফিসার

র‌্যাব-১২

মোবা-০১৭৭৭-৭১১২০৩

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD