June 25, 2024, 4:35 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
ময়মনসিংহের ৮ জয়িতাকে ৪ লাখ টাকা পুরস্কার দিলো জেলা প্রশাসন

ময়মনসিংহের ৮ জয়িতাকে ৪ লাখ টাকা পুরস্কার দিলো জেলা প্রশাসন

আরিফ রববানী ময়মনসিংহ।।
সাফ চ্যাম্পিয়নশিপ শিরোপা জয়ের মধ্য দিয়ে বাংলাদেশের মেয়েরা দক্ষিণ এশিয়ার ফুটবলে সেরা খ্যাতি অর্জন করেছে। এর ফলে ময়মনসিংহ জেলা সদটসহ সীমান্তবর্তী ধোবাউড়া উপজেলার সর্বত্রই আনন্দের বন্যা বইছে। সাফ জয়ী বাংলাদেশ মহিলা ফুটবল দলকে অভিনন্দন জানিয়েছেন ময়মনসিংহ জেলা প্রশাসক এনামুল হক।একই সাথে এই দলের ময়মনসিংহ জেলার ০৮ জন কৃতি খেলোয়াড়ের সাফল্যে গর্বের বলে প্রশংসা জানিয়ে এই ০৮ জন খেলোয়াড়দের এই কৃতিত্বের স্বীকৃতিস্বরুপ জেলা প্রশাসন, ময়মনসিংহ প্রত্যেককে ৫০,০০০/- পঞ্চাশ হাজার টাকা করে মোট ৪লক্ষ টাকা পুরুস্কার প্রদান করার ঘোষণা দিলে বিকালেই জেলা প্রশাসের পক্ষ থেকে পুরস্কার নিয়ে ধোবাড়রা ও হালুয়াঘাটের প্রত্যন্ত অঞ্চলে ছুটে যায় জেলা প্রশাসনের টিম।

সেখানে ধোবাউড়া উপজেলার কলসিন্দুুর গ্রামের সাফ শিরোপা জয়ী আট ফুটবল কন্যার পরিবারের মাঝে চার লাখ টাকা পুরস্কার প্রদান করেছেন জেলা প্রশাসন। এ সময় জেলা প্রশাসনের পক্ষ ফুটবলারদের পরিবারকে ফুলেল শুভেচ্ছায় অভিনন্দন জানানো হয়।

বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে কলসিন্দুর গ্রামে ফুটবলারদের বাড়ী গিয়ে এই পুরস্কারের চেক বিতরণ করেন জেলা প্রশাসনের প্রতিনিধি দল।

এ সময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো: আনোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফৌজিয়া নাজনীন, ওসি টিপু সুলতান প্রমূখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফৌজিয়া নাজনীন খবরের সত্যতা নিশ্চিত করে জানান, নারী ফুটবলারদের সাফল্যে সারা দেশ আনন্দিত। তাই জেলা প্রশাসনের পক্ষ থেকে ওই ফুটবল কন্যাদের প্রত্যেক পরিবারে পঞ্চাশ হাজার করে মোট ৪ লাখ টাকা পুরস্কৃত করা হয়েছে।

জানা যায়, সাফ চ্যাম্পিয়নশিপ শিরোপা জয়ের মধ্য দিয়ে বাংলাদেশের মেয়েরা দক্ষিণ এশিয়ার ফুটবলে সেরা খ্যাতি অর্জন করেছে। এর ফলে ময়মনসিংহের সীমান্তবর্তী ধোবাউড়া উপজেলায় আনন্দের বন্যা বইছে।

কারণ সাফ চ্যাম্পিয়নশিপের খেলায় আট ফুটবল কণ্যার বাড়ী ধোবাউড়া উপজেলায়। তারা হলেন- সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শিউলি আজিম, মারজিয়া আক্তার, শামছুন্নাহার সিনিয়র, তহুরা আক্তার, সাজেদা আক্তার, শামছুন্নাহার জুনিয়র।

তবে এই নারী ফুটবলারদের মধ্যে নেপালের বিপক্ষে ফাইনাল খেলায় ছয় জন অংশ গ্রহনের সুযোগ পেয়েছিল। তারা হলেন- মার্জিয়া, সাজিদা খাতুন, শিউলি আজিম, মারিয়া মান্ডা, শামসুন্নাহার সিনিয়র ও শামসুন্নাহার জুনিয়র।

পাশাপাশি ময়মনসিংহ আগমনকালে ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থা ও ময়মনসিংহ ফুটবল এসোসিয়েশন-এর উদ্যোগে তাদের নাগরিক সংবর্ধনা দেয়া হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD