February 27, 2024, 1:34 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
উজিরপুরে হত্যা চেষ্টা মামলার আসামিরা পারি জমাচ্ছে বিদেশে প্রশাসন নিরব পাইকগাছায় বৃদ্ধি পেয়েছে চুরির প্রবনতা পাইকগাছায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পাইকগাছায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত স্থানীয় সরকার দিবসে আগৈলঝাড়ার রাজিহার ইউনিয়নে র‌্যালী আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত পাইকগাছা উপজেলা আইনশৃঙ্খলা ও মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত উজিরপুরে পৌরসভা ও প্রশাসনের আয়োজনে স্থানীয় সরকার দিবস পালিত রাষ্ট্রপতি পদক পেলেন সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার খুলনায় জাতীয় পরিসংখ্যান দিবস ও জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত খুলনায় জাতির পিতার ১০৪তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত
মসজিদে নামাজের সিজদায় কুপিয়ে হত্যার চেষ্টা, প্রধান আসামী গ্রেফতার

মসজিদে নামাজের সিজদায় কুপিয়ে হত্যার চেষ্টা, প্রধান আসামী গ্রেফতার

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট।।।

লালমনিরহাটের সদর উপজেলার মোস্তফী আল আজিজিয়া জামে মসজিদে ভিতরে ফজরের ফরজ নামাজ আদায় করার সময় দ্বিতীয় রাকায়াত অবস্থায় কুপিয়ে হত্যা চেষ্টা করেন ছোট্ট ভাই।

ভিকটিম মোঃ আব্দুল খালেক (৬৫) এবং আসামী মোঃ আবুল হোসেন(৫০)দ্বয় আপন ভাই। তাদের মধ্যে পৈতৃক সম্পত্তির বন্টন ও পারিবারিক বিষয়দী নিয়ে বিরোধ চলে আসছে। ফলে আসামী মোঃ আবুল হোসেন(৫০), ও তার স্ত্রী মোছাঃ মাসুদা বেগম(৪২),সহ পরস্পর যোজসাজসে ভিকটিম আব্দুল খালেককে খুন জখম করার হুমকি প্রদান করা সহ ক্ষতি করার বিভিন্ন অপচেষ্টায় লিপ্ত থাকে। এরই ধারাবাহিকতায় গত ১৪ ই সেপ্টেম্বর ২০২২ইং ভোর অনুমান ০৫.৩০ ঘটিকার সময় ভিকটিম মোঃ আব্দুল খালেক (৬৫),স্থানীয় মোস্তফী আল আজিজিয়া জামে মসজিদে ফজরের নামাজ পড়ার জন্য যায়।

মোঃ আব্দুল খালেক (৬৫),ফজরের ফরজ নামাজ আদায় করার সময় দ্বিতীয় রাকায়াতে সিজদায় যাওয়ার পর আসামী মাসুদা বেগমের প্ররোচনায় আসামী আবুল হোসেন(৫০), ধারালো ছোড়া দিয়ে হত্যার উদ্দেশ্যে ভিকটিম আব্দুল খালেকের ঘাড়ে স্ব-জোরে কোপ মেরে গুরুত্বর কাটা রক্তাক্ত জখম করে। অতঃপর হত্যা নিশ্চিত করার জন্য পুনরায় ঘাড়ে উক্ত ছোরা দিয়া কোপ মারার জন্য উদ্যত হলে নামাজ পরারত অবস্থায় থাকা সাক্ষীগণ আসামী আবুল হোসেনকে ধাক্কা মেরে সরিয়ে দেওয়ায় ভিকটিম আব্দুল মালেক, প্রাণে বেঁচে যায়। সাক্ষীগণ এগিয়ে এলে আসামী আবুল হোসেন তাদেরকেও কোপ মেরে আহত করে। একপর্যায়ে নামাজ শেষ হলে, মুসল্লিগণ ক্ষিপ্ত হয়ে আসামী আবুল হোসেনকে আটক করার চেষ্টা করলে, আসামী আবুল হোসেন তার হাতে থাকা ধারালো ছোড়া উপরে তুলে ভয়ভীতি দেখিয়ে মসজিদ হইতে দৌড়ে পালিয়ে যায়। অতঃপর মুসল্লীগন গুরত্বর আহত অবস্থায় ভিকটিম আব্দুল খালেককে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে ভিকটিমের স্ত্রী পরিনা বেগমের,আনীত অভিযোগের ভিত্তিতে গত ১৫ই সেপ্টেম্বর ২০২২ইং লালমনিরহাট থানায় একটি মামলা হয়।মামলা নং-২৭,ধারা-৩২৪/৩২৬/৩০৭/৫০৬/৩৪ পেনাল কোড-১৮৬০ আনয়ন করা হয়।

লালমনিরহাট জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মাদ সাইফুল ইসলাম,এর দিক-নির্দেশনায় সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এরশাদুল আলম, এবং ইন্সপেক্টর তদন্ত মোঃ মোজাম্মেল হকের, নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা এসআই জনাব মোঃ মিজানুর রহমান, সহ মামলাটি গুরত্বসহকারে তদন্ত করে।বিশেষ অভিযান পরিচালিয়ে ঘটনার ৭২ ঘন্টার মধ্যেই অদ্য ১৮ই সেপ্টেম্বর ২০২২ইং সকাল ১০.৩০ ঘটিকার সময় আদিতমারী থানাধীন পলাশি এলাকা থেকে মামালার এজাহার নামীয় আসামী মোঃ আবুল হোসেন(৫০), কে গ্রেফতার করেন। পিতা-মৃত হানিফ উদ্দিন , ঠিকানা: গ্রাম- মোস্তাফী (বাস স্ট্যান্ড) , উপজেলা/থানা- লালমনিরহাট সদর, জেলা –লালমনিরহাট।

এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বলেন, মসজিদে হামলাকারী আসামী আবুল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামীকে সোপর্দ করা হয়েছে।

হাসমত উল্লাহ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD