July 27, 2024, 6:58 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
পানছড়িতে হাসপাতালে মায়ের মৃত্যু,বুকে কষ্ট নিয়ে সন্তান এসএসসি পরীক্ষায় অংশ নিল

পানছড়িতে হাসপাতালে মায়ের মৃত্যু,বুকে কষ্ট নিয়ে সন্তান এসএসসি পরীক্ষায় অংশ নিল

মিঠুন সাহা, খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় সাঁওতাল পাড়া এলাকার রফিকুল ইসলাম এর সহধর্মিণী ও মোঃ ইব্রাহীম এর মা মৃত্যু বরণ করেছেন ।আর এইদিকে মায়ের মৃত্যুর সংবাদ শুনে মেয়ে সুমাইয়া আক্তার অজ্ঞান হয়ে গেলে তাকে হাসপাতাল নিয়ে যাওয়া হয়।তারপর কর্তব্যরত চিকিৎসক তাকে সেলাইন ও ঔষধ দেন।

অন্যদিকে আজ তার এসএসসি বাংলা দ্বিতীয় পত্র পরীক্ষা।সবাই শোকে কাতর। আর এই দিকে মর্মান্তিক ঘটনার খবর পান পানছড়ি থানার ওসি আনচারুল করিম। তৎক্ষনাৎ তিনি তাকে তার নিজস্ব গাড়িতে সেলাইন দেওয়া অবস্থায় মানসিক সাপোর্ট ও উৎসাহ দিয়ে পরীক্ষার সেন্টারে নিয়ে যান।চাপা কষ্ট বুকে নিয়ে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে মেয়ে সুমাইয়া আক্তার। সে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় থেকে মানবিক বিভাগের মেধাবী শিক্ষার্থী।

শনিবার (১৭ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার সময় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন মা।আর এইদিকে মায়ের মৃত্যুতে পুরো পরিবার ও এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

পানছড়ি সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা বেলি চাকমা বলেন:এসএসসি পরীক্ষার্থী সুমাইয়া আক্তারকে আমি শান্ত হয়ে পরীক্ষায় উত্তরপত্র করার জন্য মাথায় হাত বুলিয়ে দিয়েছি।কোন রকম অসুবিধা চোখে পড়েনি তার।আমরা সর্বক্ষণ তার দিকে দৃষ্টি রেখেছি।

পানছড়ি থানার অফিসার ইনচার্জ আনচারুল করিম বলেন,অত্যন্ত দুঃখজনক একটি ঘটনা। এই মেয়ে
এস এস সি পরীক্ষার্থী। আজকেই তার মা মারা গেছে।মেয়েটা হসপিটালে ছিল।আমি নিজেই হসপিটালে গিয়ে মেয়েটাকে স্যালাইন লাগানো অবস্থায় নিজের গাড়িতে করে পরীক্ষা শুরু হওয়ার ৫ মিনিট পর দ্রুত কেন্দ্রে দিয়ে আসি।পরীক্ষার টেবিলে নিজেই বসিয়ে দিয়ে আসি।তার মায়ের মৃতদেহ ঘরে রেখে মেয়েটা এখন ভালই পরীক্ষা দিচ্ছে।।

জানা যায়,দীর্ঘ মাস ধরে ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে বিছানায় শয্যাশায়ী ছিলেন এই সন্তানের মা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD