April 24, 2024, 8:57 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
পরানগঞ্জে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন জেলা প্রশাসক এনামুল হক

পরানগঞ্জে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন জেলা প্রশাসক এনামুল হক

ময়মনসিংহ সদর উপজেলার পরানগঞ্জ ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড ও চরাঞ্চল ২০ শয্যা হাসপাতাল পরিদর্শন করেন জেলা প্রশাসক এনামুল হক। একই দিনে তিনি ইউনিয়নে নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনে গিয়ে ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের খোজ খবর নেন।

পরানগঞ্জ ইউনিয়নের জনসাধারণ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফ সরকারের দাবীর প্রেক্ষিতে তিনি শুক্রবার (১৬সেপ্টেম্বর) ছুটির দিনেও ইউনিয়নের চর শ্রীকলদী নদী ভাঙ্গনরোধে বিভিন্ন কর্মসূচি সরেজমিনে পরিদর্শন এবং চরাঞ্চল ২০ শয্যা হাসপাতাল সহ ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে পরানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সব ইউপি সদস্যের সঙ্গে এক মতবিনিময়সভা করেন। মতবিনিময়কালে তিনি সরকারের উন্নয়ন কর্মকাণ্ড গুলো স্বচ্ছ ও দুর্ণীতিমুক্ত পরিবেশে সম্পন্ন করে জনকল্যাণে জনগণের দোরগোড়ায় পৌছে দেওয়ায় আহবান জানান। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু হানিফ সরকার, ৯নং ওয়ার্ড মেম্বার বাচ্চু মিয়া মেম্বার, ৮নং ওয়ার্ডের মেম্বার বজলুল হক মেম্বার, ৭নং ওয়ার্ডের মেম্বার রুবেল আহমেদ, ১,২,৩ নং সংরক্ষিত মহিলা সদস্যের সন্তান সুজিব সাহা টুকু, বিশিষ্ট সমাজসেবক ফজলুল হক মন্ডল, বিশিষ্ট ব্যবসায়ী আবু হানিফ মন্ডল, ব্যবসায়ী শাহজাহান মিয়া, ব্যবসায়ী হাফিজ উদ্দিন, শরাফ উদ্দিন মাস্টার, সমাজসেবক আব্দুল হাই সরকারসহ স্থানীয় ব্যক্তিবর্গ।পরিদর্শন শেষে তিনি ইউনিয়ন পরিষদ চত্বরে দুটি ফলজ বৃক্ষের চারা রোপণ করেন।

তিনি মতবিনিময়সভায় চেয়ারম্যান ও ইউপি সদস্যদের উদ্দেশে বলেন, আপনারা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড জনগণের মাঝে পৌঁছে দেবেন। আপনাদের কাছে জনগণ যাতে খুব দ্রুত সেবা পায় সেই ব্যবস্থা আপনারা নিশ্চিত করবেন। সরকার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সদস্যদের যে বিচারিক ক্ষমতা দিয়েছে, সেটা সঠিকভাবে প্রয়োগ করলে গ্রাম্য আদালতে অনেক বিষয় মীমাংসা হয়ে যাবে। আদালত ছাড়া বিচারিক ক্ষমতা শুধু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদেরই সরকার দিয়েছে। তাই এই ক্ষমতা আপনারা সঠিকভাবে প্রয়োগ করলে জনগণ অনেক উপকৃত হবে এবং আদালতে মামলার জট কমে যাবে।
এসময় তিনি স্বপ্নের সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়ার লক্ষে জনপ্রতিনিধির স্বচ্ছতার সাথে কাজ করার আহবান জানান এবং নদী ভাঙন রোধে অনতিবিলম্বে উপর্যুক্ত ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD