July 27, 2024, 4:13 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
পরানগঞ্জে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন জেলা প্রশাসক এনামুল হক

পরানগঞ্জে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন জেলা প্রশাসক এনামুল হক

ময়মনসিংহ সদর উপজেলার পরানগঞ্জ ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড ও চরাঞ্চল ২০ শয্যা হাসপাতাল পরিদর্শন করেন জেলা প্রশাসক এনামুল হক। একই দিনে তিনি ইউনিয়নে নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনে গিয়ে ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের খোজ খবর নেন।

পরানগঞ্জ ইউনিয়নের জনসাধারণ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফ সরকারের দাবীর প্রেক্ষিতে তিনি শুক্রবার (১৬সেপ্টেম্বর) ছুটির দিনেও ইউনিয়নের চর শ্রীকলদী নদী ভাঙ্গনরোধে বিভিন্ন কর্মসূচি সরেজমিনে পরিদর্শন এবং চরাঞ্চল ২০ শয্যা হাসপাতাল সহ ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে পরানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সব ইউপি সদস্যের সঙ্গে এক মতবিনিময়সভা করেন। মতবিনিময়কালে তিনি সরকারের উন্নয়ন কর্মকাণ্ড গুলো স্বচ্ছ ও দুর্ণীতিমুক্ত পরিবেশে সম্পন্ন করে জনকল্যাণে জনগণের দোরগোড়ায় পৌছে দেওয়ায় আহবান জানান। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু হানিফ সরকার, ৯নং ওয়ার্ড মেম্বার বাচ্চু মিয়া মেম্বার, ৮নং ওয়ার্ডের মেম্বার বজলুল হক মেম্বার, ৭নং ওয়ার্ডের মেম্বার রুবেল আহমেদ, ১,২,৩ নং সংরক্ষিত মহিলা সদস্যের সন্তান সুজিব সাহা টুকু, বিশিষ্ট সমাজসেবক ফজলুল হক মন্ডল, বিশিষ্ট ব্যবসায়ী আবু হানিফ মন্ডল, ব্যবসায়ী শাহজাহান মিয়া, ব্যবসায়ী হাফিজ উদ্দিন, শরাফ উদ্দিন মাস্টার, সমাজসেবক আব্দুল হাই সরকারসহ স্থানীয় ব্যক্তিবর্গ।পরিদর্শন শেষে তিনি ইউনিয়ন পরিষদ চত্বরে দুটি ফলজ বৃক্ষের চারা রোপণ করেন।

তিনি মতবিনিময়সভায় চেয়ারম্যান ও ইউপি সদস্যদের উদ্দেশে বলেন, আপনারা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড জনগণের মাঝে পৌঁছে দেবেন। আপনাদের কাছে জনগণ যাতে খুব দ্রুত সেবা পায় সেই ব্যবস্থা আপনারা নিশ্চিত করবেন। সরকার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সদস্যদের যে বিচারিক ক্ষমতা দিয়েছে, সেটা সঠিকভাবে প্রয়োগ করলে গ্রাম্য আদালতে অনেক বিষয় মীমাংসা হয়ে যাবে। আদালত ছাড়া বিচারিক ক্ষমতা শুধু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদেরই সরকার দিয়েছে। তাই এই ক্ষমতা আপনারা সঠিকভাবে প্রয়োগ করলে জনগণ অনেক উপকৃত হবে এবং আদালতে মামলার জট কমে যাবে।
এসময় তিনি স্বপ্নের সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়ার লক্ষে জনপ্রতিনিধির স্বচ্ছতার সাথে কাজ করার আহবান জানান এবং নদী ভাঙন রোধে অনতিবিলম্বে উপর্যুক্ত ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD