July 27, 2024, 2:39 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মনোনয়ন জমা দিলেন এ.কে আজাদ

জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মনোনয়ন জমা দিলেন এ.কে আজাদ

স্বরূপকাঠি উপজেলা প্রতিনিধি //
পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে মনোনয়ন পত্র জমা দেন এ.কে আজাদ। তিনি জেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউর রহমান খলিফার কাছে বৃহস্পতিবার দুপুরে এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সম্মানিত কাউন্সিলর ইউপি সদস্যদের সাথে করে তার মনোনয়ন পত্র জমা দেন।

আজ বহস্পতিবার (১৫ সেপ্টম্বর) বিকেল ৪ টা পর্যন্ত জেলা নির্বাচন ও জেলা রিটার্নিং কর্মকর্তার (ডিসি) কার্যালয়ে এমনোনয়ন জমা নেয়া হয়। বিকাল ৫টার দিকে বিষয়টি নিশ্চিত করেন জেলা নির্বাচন কর্মকর্তা।

আজাদ স্বরুপকাঠী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক উপজেলা বন্দর কমিটির সভাপতি, এনজিও সমন্বয় পরিষদের সভাপতি,একজন সফল ব্যবসায়ি একজন সৎ, নির্ভিক, পরিশ্রমী, সাহসী, গরীব দুঃখি মানুষের বন্ধু ও বিশিষ্ট সমাজ সেবক।

উল্লেখ্য, চলতি বছরের আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে জেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে ৬জন, সাধারণ সদস্য পদে (পুরুষ) ৩৪ জন এবং সংরক্ষিত (নারী) সদস্য পদে ১৩ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন এবং স্বরূপকাঠি জেলায় মোট ভোটার সংখ্যা ১৪৬ জন, যার মধ্যে পুরুষ ১১২জন আর নারী ভোটার রয়েছেন ৩৪ জন। এ তথ্য নিশ্চিত করেছেন নেছারাবাদ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শানীন শরীফ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD