July 27, 2024, 3:39 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
বিএনপি’র খাম্বা,আ’লীগ দেখিয়েছে বিদ্যুৎ কেন্দ্র-এড. বিল্লাল হোসেন

বিএনপি’র খাম্বা,আ’লীগ দেখিয়েছে বিদ্যুৎ কেন্দ্র-এড. বিল্লাল হোসেন

ষ্টাফ রিপোর্টারঃ
বিএনপি ক্ষমতায় এসে দেখিয়েছে তার বিহীন বিদ্যুৎ এর খাম্বা আর আওয়ামিলীগ ক্ষমতায় এসে জনগনকে দেখিয়েছে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র,কিন্তু কেও বিদুৎ দেয়নি। লোডশেডিং এর কারনে অস্থির দেশের জনগন। আমরা ক্ষমতায় এলে সারাদেশে আগে বিদ্যুৎ সর্বরাহের ব্যবস্থা করবো বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সাংগঠনিক সম্পাদক এড. বিল্লাল হোসেন।

ফুলবাড়িয়া বঙ্গবন্ধু পাবলিক হলে গতকাল বিকেলে উপজেলা ছাত্র আন্দোলনের আয়োজনে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক মরহুম আব্দুর রাজ্জাক রাজা ও দপ্তর সম্পাদক আবুল কাশেম এর স্মরন সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন,আ’লীগের ষাঁট আর বিএনপি’র চল্লিশ এসব ভাগাবাগির রাজনীতি আমরা করি না, আমরা জনগণের সেবা করার জন্য রাজনীতি করি।

বিল্লাল হোসেন আরও বলেন, নেতাদের আঙ্গুল কেটে গেলে চিকিৎসার জন্য বিদেশে চলে যায় কিন্তু আমাদের মহান নেতা নিজ দেশেই চিকিৎসা করেন। কারন তিনি বঙ্গবন্ধুর নির্দেশে ১৮ হাজার সসস্ত্র যোদ্ধা ও ৭২ হাজার সেচ্ছাস্বেবী নিয়ে দীর্ঘ ৯মাস রক্তক্ষয়ী যুদ্ধ করে দেশ স্বধীন করেছেন। বাচঁতে হলে এ দেশেই বাচঁবে, তিনি যদি মারা যান তাহলে এ দেশেই মরবেন।

এসময় তিনি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম এর সুস্থতা ও প্রয়াত দুই নেতার আত্মার মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

ময়মনসিংহ জেলা ছাত্র আন্দোলনের সিনিয়র সহ-সভাপতি প্রশান্ত বিস্বাস এর সভাপতিত্ত্বে ও যুগ্ন-সাধারণ সম্পাদক আল ইমরান এর সঞ্চালনায় স্মরন সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ও ৮ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী ইমান আলী, বারেক সরকার, মোতালেব সরকার, আব্দুল জলিল, যুব আন্দোলন ময়মনসিংহ জেলার সম্মেলন প্রস্ততি কমিটির সাবেক আহব্বায়ক দীপক চন্দ দে, সিনিয়র সহ-সভাপতি মোঃমাইন উদ্দিন উজ্জ্বল, মাহমুদুল হাসান রিয়াদ, সোহেল রানা, শরিফ, কামরুল, গোলাপ তরফদার, আব্দুল আজিজ, আনোয়ার হোসেন প্রমূখ।

সভা শেষে বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম এর রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাত করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD