April 16, 2024, 6:45 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন পাইকগাছায় চড়ক পূজা, চৈত্র সংক্রান্তি মেলা ও বৈশাখী উৎসব অনুষ্ঠিত পাইকগাছায় ঈদে বোয়ালিয়া ব্রীজে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়
তারাগঞ্জে ডাকাত দলের পাঁচ সদস্য গ্রেপ্তার

তারাগঞ্জে ডাকাত দলের পাঁচ সদস্য গ্রেপ্তার

খলিলুর রহমান খলিল, নিজস্ব প্রতিনিধিঃ
রংপুরের তারাগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত ৩টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ ব্রার্দাস হিমাগারের পশ্চিম পাশে সত্য নারায়ণ বাণিজ্যলয়ের গোডাউন ঘরের ৬টি তালা কেটে ট্রাকে করে পাট চুরি করে নেওয়ার সময় টহল পুলিশ তাঁদের গ্রেপ্তার করে।
তারাগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা গেছে, ১ থেকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত তারাগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযান চলছে। বিশেষ অভিযানের অংশ হিসেবে গত মঙ্গলবার রাতে জরুরি ফোর্স ও অভিযান ফোর্স নিয়ে গ্রেপ্তারি পরোয়ানার জন্য রাতে হাড়িয়ারকুঠি ইউনিয়নের উদ্দেশ্যে রওনা হন তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার। হাড়িয়ারকুঠি থেকে কুর্শা ইউনিয়ন ও তারাগঞ্জ সদরে ফেরার সময় প্রায় রাত ৩টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের ব্রাদার্স হিমাগারের পশ্চিম পাশে সত্য নারায়ণ বাণিজ্যলয়ের গোডাউনের সামনে স্ট্যাডিং(চালু) অবস্থায় একটি ট্রাক দেখতে পান। এতে পুলিশের সন্দেহ হলে পুলিশের পিকআপভ্যান ট্রাকের সামনে বেরিকেট তৈরি করেন। পুলিশকে দেখে ট্রাকে থাকা চালক পাশ কাটিয়ে ট্রাক সহ পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় পুলিশ ট্রাকে থাকা ডাকাতসহ তালা কেটে পাট গোডাউনের ভেতরে থাকা চার জন ও পরে আরও একজন ডাকাতকে আটক করেন। এ সময় একজন ডাকাত সদস্য পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান।
আটক ডাকাতরা হলেন, ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার পিরোজপুর গ্রামের মৃত শামসুদ্দিন বিশ্বাসের ছেলে ট্রাক চালক সফিয়ার রহমান(৪৫), বরগুনা জেলার আমতলী থানার উত্তর গোপখালী গ্রামের মৃত জয়নাল গাজীর ছেলে মহসিন গাজী(৩২), ওই থানার হলুদিয়া (কলংক) গ্রামের আব্দুর রহিমের ছেলে রুবেল(২৯), তালতলী থানার পচা কোরালিয়া গ্রামের মৃত লতিফ হওলাদারের ছেলে ট্রাক চালক ফেরদৌস(২৮), পটুয়াখালী জেলার গলাচিপা থানার শৈলবুনিয়া গ্রামের আব্দুর ছাত্তার মৃধার ছেলে ইয়াকুব আলী (৫১)। পলাতক ডাকাত সদস্য বরগুনা জেলার আমতলী থানার তারিকাটা গ্রামের ইউনুছ পেদার ছেলে নজরুল ইসলাম।
সত্য নারায়ণ বাণিজ্যলয়ের মালিক কুর্শা রহিমাপুর গ্রামের বাসিন্দা দিলীপ কুমার সরকার(৫৫) বলেন, আমার গোডাউনে প্রায় ১০ লাখ টাকার পাট কেনা রয়েছে। ডাকাতেরা পাটগুলো চুরি করে নিয়ে গেলে আমার বড় সর্বনাশ হয়ে যেত। ভগবানের কৃপায় পুলিশ বাহিনী ডাকাতদের আটক করেছেন।
তারাগঞ্জ থানার ওসি সুশান্ত কমুার সরকার বলেন, ‘আটক পাঁচজনই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তাঁরা পেশাদার ডাকাত। তাঁদের প্রত্যেকের নামে তিন থেকে পাঁচটি করে মামলা বিভিন্ন থানায় রয়েছে। আটকের সময় তালা কাটার, সাবল, চারটি বাটন ফোন, গোডাউনের কাটা ছয়টি তালা, ৫টি বাঁশের লাঠি, রশিসহ ট্রাক জব্দ করা হয়। গতকাল বুধবার আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD