July 27, 2024, 3:31 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
জয়পুরহাটে র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ জাল নোটসহ দুইজন আটক

জয়পুরহাটে র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ জাল নোটসহ দুইজন আটক

নিরেন দাস।

র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় জাল নোটসহ জাল মুদ্রা তৈরি ও সরবরাহকারী সিন্ডিকেটের অন্যতম দুইজন কে আটক করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। মঙ্গলবার দিবাগত রাতে জেলার আক্কেলপুর উপজেলার ঠেঙ্গাপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার আলতাফনগর গ্রাম এলাকার মৃত.আবেদ আলীর ছেলে শহিদুল ইসলাম (৫০) ও একই উপজেলার বোড়াই গ্রাম এলাকার আফজাল হোসেনের ছেলে (২৫) রবিউল ইসলাম।

বুধবার সকালে আটককের বিষয়টি নিশ্চিত করে জয়পুরহাট র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান,বাজারে কেনাকাটার মাধ্যমে দেশীয় জাল টাকা ছড়িয়ে দিতে একটি চক্র কাজ করে যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ লাখ টাকার সমপরিমাণ ৫০০ ও ১০০ টাকার দেশীয় জাল নোট ও জাল মুদ্রা তৈরি ও সরবরাহকারী সিন্ডিকেটের অন্যতম দুইজন সদস্যকে বিপুল পরিমাণ জালসহ আটক করা হয়।

র‍্যাব আরও জানাই আটককৃতরা র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা দীর্ঘদিন ধরে জাল মুদ্রা তৈরিসহ জাল টাকার ব্যবসা করে আসছিলেন।

পরবর্তীতে ধৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার আক্কেলপুর থানায় মামলায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD