February 27, 2024, 1:06 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
খুলনায় জাতীয় পরিসংখ্যান দিবস ও জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত খুলনায় জাতির পিতার ১০৪তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত খুলনায় শিশুশ্রম নিরসন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত আশুলিয়ায় ডিবি পুলিশ কর্তৃক ৬জন ডাকাত গ্রেফতারের পর রিমান্ডে চাঞ্চল্যকর তথ্য স্বাধীন ও সার্বভৌম প্রজাতন্ত্রে জনগণের বন্ধু পুলিশ ও সাংবাদিকের দায়িত্ব কি?-বাকিটা ইতিহাস গোদাগাড়ীতে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ভিজিডির তালিকায় নাম একজনের, চাল খায় আরেকজন পাইকগাছা প্রেসক্লাবে পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন পাইকগাছায় স্বাভাবিক প্রসব সেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখছে কপিলমুনি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র বেড়িবাঁধ নির্মাণ; জলাবদ্ধতার আশংকা
ময়মনসিংহে ওসি কামালের নির্দেশনা অভিযান চালিয়ে ২৩ অপরাধীকে গ্রেফতার করেছে পুলিশ

ময়মনসিংহে ওসি কামালের নির্দেশনা অভিযান চালিয়ে ২৩ অপরাধীকে গ্রেফতার করেছে পুলিশ

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহ পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত, পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ ২৩ জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় থানাধীন বিভিন্ন এলাজায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ৪ হাজার পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, বিভাগীয় নগরী সহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক, চুরি-ডাকাতি ও ছিনতাই সহ অপরাধমুক্ত শান্তিময় নিরাপদ বাসযোগ্য অঞ্চল গড়ে তুলতে নবাগত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে কোতোয়ালি মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের দায়ে ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই তানভীর আহমেদ ছিদ্দিকীর নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ মোড় এলাকা থেকে ডাকাতির চেষ্টা মামলার আসামী হিসাবে রকিবুল হক রানা, এসআই নিরুপম নাগের নেতৃত্বে একটি টীম চরপাড়াস্থ ময়মনসিংহ মেডিকেল কলেজ গেইটের সামনে থেকে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন ও সোহেলকে ৫ শত পিচ ইয়াবাসহ গ্রেফতার করে।
এসআই শাহ মিনহাজ উদ্দিনের নেতৃত্বে একটি টীম মাসকান্দা খালপাড় থেকে সাড়ে ৩ হাজার পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রিপন মিয়া ওরফে ব্রিটিশ রিপনকে গ্রেফতার করে।

এছাড়া এসআই হাবিবুর রহমান, নিরুপম নাগ, ১নং ফাড়ির ইনচার্জ আনোয়ার হোসেন, ফারুক আহমেদ, সোহেল রানা, তাইজুল ইসলাম, উজ্জল সাহা, অসীম কুমার দাস, জহিরুল ইসলাম এবং এএসআই সুজন চন্দ্র সাহা, নুরুজ্জামান, আবুল হাসান, আল আমিন-১নং ফাড়ি, দুলাল চন্দ্র রায়, মাসুম রানা, আব্দুস সাত্তার, শাহজালাল-২নং ফাড়ি প্রত্যেকে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ৪টি সিআর ও ১৪টি জিআর গ্রেফতারী পরোয়ানা তামিল এবং সাজাপ্রাপ্ত আরো একজনকে গ্রেফতার করে।

তারা হলো, মোঃ আসাদ মিয়া আসছুল, মোঃ সোহেল,
মোঃ এলাহী, মোঃ ইসব মিয়া, মোঃ আনোয়ার হোসেন,
আল আমিন ওরফে আলো, জলিল, খলিল, মোছাঃ শেফালী আক্তার, আলামিন, বজলুর রহমান চৌধুরী বাবুল, মোঃ রাজিব, মিজানুর রহমান কাজল, মোঃ সুমন, ও আব্দুল্লাহ আল জোবায়েদ। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD