December 5, 2023, 2:48 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বাগেরহাট-৪ আসন মোরেলগঞ্জে সাংবাদিকদের সাথে আওয়ামীলীগ প্রার্থী এইচএম বদিউজ্জামান সোহাগের মতবিনিময় বরগুনায় আমতলীতে ২ ডাকাত সদস্য গ্রে*ফতার বরগুনায় রেড ক্রিসেন্ট এর উদ্যোগে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস পালিত অনিয়ম দু*র্নীতি করে কোটি কোটি টাকার মালিক বুনে গেছে যারা তাদের তালিকা দরকার বাগেরহাট-৪ আসন মোরেলগঞ্জে সাংবাদিকদের সাথে আওয়ামীলীগ প্রার্থী এইচএম বদিউজ্জামান সোহাগের মতবিনিময় সুজানগরে আগ্নেয়াস্ত্র ও কার্তুজসহ গ্রেফতার ১ আদালতের শাস্তি এড়াতে ধর্ষিতাকে বিয়ে করলেন এক যুবক পাইকগাছা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি” গঠন বন বিভাগের খাঁচায় বন্ধী জিয়াবুল বাগেরহাটের ৪টি আসনে ৬ জনের মনোনয়নপত্র বাতিল
রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ ওসি মোঃ শাহাদাত হোসেন

রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ ওসি মোঃ শাহাদাত হোসেন

গত আগস্ট মাসের পারফরমেন্সে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কার পেলেন রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন।

গতকাল ৫ সেপ্টেম্বর রাজবাড়ী পুলিশ লাইন্সের ড্রিলশেডে অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান তার হাতে পুরস্কারের ক্রেস্ট তুলে দেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, ডিআইও-১ মোঃ সাইদুর রহমানসহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন,রাজবাড়ী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব এম এম শাকিলুজ্জামান স্যারকে যার অনুপ্রেরণায় প্রতিনিয়ত উজ্জীবিত হই।যার কাছ থেকে প্রতিনিয়ত নতুন নতুন অনেক কিছু শিখছি। স্যারের সততা,সারল্য, মহানুভবতা আবার অন্যায়ের বিরুদ্ধে কাঠিন্য যে কাউকে অনুপ্রানিত করবে।পাশাপাশি ধন্যবাদ জানাই রাজবাড়ী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ সালাউদ্দিন স্যার,অতিরিক্ত পুলিশ সুপার ( সদরও গোয়ালন্দ সার্কেল) জনাব মোঃ মাইনুদ্দিন চৌধুরী স্যারসহ সকল সিনিয়র স্যারদের।পাশাপাশি রাজবাড়ী থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সদের ধন্যবাদ জানাচ্ছি যাদের কর্মপ্রচেষ্টার ফল আজকের এ পুরস্কার।

উল্লেখ্য, পুলিশ সদস্যদের ভালো কাজে উৎসাহ প্রদানের জন্য প্রতি মাসে বিভিন্ন ক্যাটাগরীতে পুরস্কার প্রদান করা হয়ে থাকে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD