বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
জেলা পরিষদ সদস্য নির্বাচন,পাথরঘাটায় ২ প্রার্থীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন জয়পুরহাটে ফুটবল খেলার প্রচার- প্রচারনার উদ্ভোধন জন্ম-মৃত্যু নিবন্ধনে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে ৩য় স্থান অর্জন করায় ইউএনও’র প্রতি তারাকান্দাবাসী ক্ষেতলালে দুই ইউপি নির্বাচনে নৌকার পার্থীদের নিয়ে আনন্দ মিছিল- শোডাউন জয়পুরহাটে ফুটবল খেলার প্রচার- প্রচারনার উদ্ভোধন মোংলায় ৭ম শ্রেণীর শিশু ধর্ষণ, পাশের একটি চিংড়ি ঘেরের বাসায় ডেকে নিয়ে যায় যুবক জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত আগৈলঝাড়ায় গৌরনদী পূজা মন্ডপ পরিদর্শনে এসে গান গেয়ে মঞ্চ মাতালেন ডিআইজি বরিশাল সব ধর্মের পারস্পরিক সম্প্রীতি আরো সুদৃঢ় করতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় বসাতে হবে- প্রতিমন্ত্রী শরীফ আহমেদ মধুপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ডিআইজি ও পুলিশ সুপারের পাঠানো উপহার সামগ্রী বিতরণ
দুঃসময়ের ত্যাগীদের ঐক্যবদ্ধ করে আওয়ামী লীগ কে শক্তিশালী করতে চাই- গৌরীপুরে সোমনাথ সাহা

দুঃসময়ের ত্যাগীদের ঐক্যবদ্ধ করে আওয়ামী লীগ কে শক্তিশালী করতে চাই- গৌরীপুরে সোমনাথ সাহা

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহ জেলা মটর মালিক সমিতির কোচ বিভাগের সম্পাদক, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য,গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি, ক্লিন ইমেজধারী রাজপথের সাহসী সাবেক ছাত্র নেতা, ইতিবাচক রাজনীতির ধারক, তরুণ আওয়ামী লীগ নেতা, গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে তৃনমুল নেতাকর্মীদের পছন্দের প্রার্থী সোমনাথ সাহা বলেনছেন- সু-সময়, দু:-সময় সবসময় আমরা একসঙ্গে থাকতে চাই, দলের জন্য কাজ করতে চাই। সকলের সাথে সমন্বয় করে আগামী দিনে গৌরীপুর উপজেলা আওয়ামী লীগ দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে একটি শক্তিশালী আওয়ামী লীগ হিসাবে পরিণত চাই,সে লক্ষে আসন্ন গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আপনাদের সমর্থন ও দোয়া প্রত্যাশা করছি।

৩রা সেপ্টেম্বর সন্ধ্যায় উপজেলার ৯নং ভাংনামারি ইউনিয়ন ইউনিয়ন আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের তৃনমূল নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নেতৃবৃন্দের উদ্দেশ্যে এসব কথা বলেন গৌরিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সোমনাথ সাহা । ৯নং ভাংনামারি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অবঃ সার্জেন্ট মোঃ নুরুল ইসলাম আকন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হাসনাত দুলন এর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যদের মাঝে উপজেলার ৮ নং ডৌহাখলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজিমউদ্দিন, ৮নং ডৌহাখলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সরকার, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ রফিকুল ইসলাম দিপু, ৩নং অচিন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, ৪ নং মাওহা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদ কালন, ৫নং সহনাটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শ্রী রুহি আচার্য্য, ৭নং রামগোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম মাস্টারসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

মতবিনিময়ে আওয়ামী লীগ নেতা সোমনাথ সাহা গৌরিপুর উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগকে সমন্বয় করে দলকে শক্তিশালী করার জন্য একত্রে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বলেন-আসন্ন উপজেলা আ’লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হিসেবে নেতাকর্মীদের কাছে দোয়া ও ভোট চাচ্ছি। সাধারণ সম্পাদক নির্বাচিত-মনোনীত হলে বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে দলকে নতুনভাবে সংঘটিত করতে ত্যাগী ও তৃণমূলের নেতাকর্মীদের মূল্যায়নে আনা হবে ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত সকলে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে আগামী দিনে দলকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD