July 26, 2024, 11:45 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
ক্ষেতলাল পাঠানপাড়া স্কুলের সভাপতি নির্বাচনে গনসংযোগ

ক্ষেতলাল পাঠানপাড়া স্কুলের সভাপতি নির্বাচনে গনসংযোগ

মিলন মিয়া ।

পড়ছে গুড়ি গুড়ি বৃষ্টি, চলছে গনসংযোগ।
মাদক, সন্ত্রাস,ও দুর্নীতি,মুক্ত শিক্ষা ব্যবস্থা বাস্তবায়নের লক্ষে ক্ষেতলাল উপজেলার পাঠানপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের জন্য চলছে গনসংযোগ।

আগামী ৫ই সেপ্টেম্বর ২০২২ রোজ সোমবার পাঠান পাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন কে কেন্দ্র করে ভোট গ্রহনের জন্য প্রস্তুতি নিচ্ছেন ২ টি পেনেল। এদের মধ্যে প্রথম পেনেলে সভাপতি হিসেবে লড়বেন আব্দুল খালেক ও প্রতিপক্ষ হিসেবে লড়বেন আব্দুল বারিক মন্ডল।

নির্বাচন কে ঘিরে দুটি দল ব্যপক প্রচার প্রচারণা করছেন পাঠানপাড়া স্কুলের সকল ছাত্র ছাএীর অভিভাবকের বাড়িতে।

বৃষ্টিতে ভিজে পায়ে হেঁটে এক বাড়ি থেকে অন্য বাড়িতে আব্দুল খালেকের হয়ে গনসংযোগ করছেন কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ রায়হান আলম।

তিনি সকল অভিভাবক দের কাছে ভালো শিক্ষাত মান, স্কুলে মাদক, সন্ত্রার, ও দুর্নীতি মুক্ত একটি প্রতিষ্ঠান গড়ার লক্ষে আগামী ৫ ই সেপ্টেম্বর আব্দুল খালেকের পক্ষে ভোট চেয়ে লিফলেট বিতরন করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD