শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
৪ লাখ টাকা দামের ভটভোটি উদ্ধার সঙ্গে দুই জন চোর আটক আই ই বি নির্বাচনে ইঞ্জিনিয়ার সুব্রত দাসকে ১৫নং ব্যালটে ভোট দিন বানিয়াধলায় বীরমুক্তিযোদ্ধা রহমান ফকির এর বাৎসরিক ওরশ শরীফ অনুষ্ঠিত মাদকসেবী, মাদক কারবারিরা দেশ জাতি ও সমাজের শত্রু, তাদের সাথে কোন আপোষ নেই-ওসি শাহ কামাল আকন্দ প্রধানমন্ত্রী রোববার রাজশাহীতে ১ হাজার ৩শ ১৬ কোটি ৯৭ লাখ টাকার বিভিন্ন প্রকল্প উদ্বোধন করবেন বাকেরগঞ্জে শীতার্তদের মাঝে পুলিশ সুপারের কম্বল বিতরণ প্রধানমন্ত্রীর আগমনে গোদাগাড়ী, তানোরও উৎসবের আমেজ, কেন্দ্রীয় নেতারা রাজশাহীতে অবস্থান করছেন নিজ গ্রামে সংবর্ধিত সিংড়ার মেয়ে বিচারপতি ফাহমিদা কাদের তেঁতুলিয়ায় ভ্রাম্যমাণ আদালতে অর্থদন্ড লতা গ্রুপ অফ কোম্পানির চেয়ারম্যান কে নবম বিসিএস ফোরামের পক্ষ হতে সম্মাননা প্রদান
আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধিঃ ঢাকার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের নরসিংহপুরে অবস্থিত ‘আশুলিয়া সাংবাদিক সাংবাদিক সমন্বয় ক্লাব’ এর উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহিদদের প্রতি শ্রদ্ধা-মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৩০ আগস্ট ২০২২ইং) বিকেল ৪টায় এ অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন “আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব” এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ), এ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা প্রেসক্লাবের সভাপতি আওরঙ্গজেব কামাল, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাজী জমত আলী দেওয়ান, আশুলিয়া থানা যুবলীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও সদ্য ঘোষিত আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ ভুঁইয়া, জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া আ লিক কমিটির যুগ্ন আহ্বায়ক সানাউল্লাহ সানি ভুঁইয়া, সিনিয়র সহ-সভাপতি সেলিম মন্ডল, সালাউদ্দিন, নাজমুল হক ইমু, শাহিন আলম, এ ছাড়াও উপস্থিত ছিলেন ইয়ারপুর ইউনিয়নের কৃতি সন্তান মোঃ মাজু মন্ডল, শিক্ষাঅনুরাগী মোঃ সেলিম ও স্থানীয়রা। এ সময় আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া প্রেসক্লাবের সদস্য সাংবাদিক মশিউর রহমান, মামুন মোল্লা, শামীম আহমেদসহ বিভিন্ন মিডিয়ার সংবাদ কর্মীগণ। উক্ত অনুষ্ঠানটি স ালনা করেন রাকিবুল ইসলাম সোহাগ।
উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিগণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের উপরে আলোকপাত করে বলেন, বাঙালি জাতিকে বিশ্বের দরবারে মাথা উঁচু করেছেন, বাংলাদেশ একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্রের স্বীকৃতি পেয়েছে বঙ্গবন্ধু ডাকে দেশ স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের ডাক দিয়ে বলেছিলেন যার যা কিছু আছে তাই নিয়ে প্রস্তুত থাকো, আমরা শক্রর মোকাবেলা করবো, আমরা মরতে শিখেছি এই বাংলাদেশকে স্বাধীন করে ছাড়বো ইনশাআল্লাহ। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে বাঙালি জাতি মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন বলেই আমরা আজ বাংলাদেশ নামক এই স্বাধীন দেশ পেয়েছি। বিশেষভাবে বঙ্গবন্ধু সাংবাদিকদের জন্য কাজ করে গেছেন, তিনি প্রেস কাউন্সিল গঠন করার মাধ্যমে সাংবাদিকদের দিয়েছিলেন পূর্ণ স্বাধীনতা।
আমন্ত্রিত অতিথিরা আরও বলেন, ১৯৭৫ সালে ১৫ আগস্ট বাঙালি জাতির কালো অধ্যায় রচিত হয়েছে, যা সারা বিশ্বে কোথাও হয়নি। সেই ১৫ আগস্ট সেই দিনে জাতি হারিয়েছে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারকে। আমরা বঙ্গবন্ধুর আদর্শকে আঁকড়ে ধরে সোনার বাংলা গড়তে নিরলসভাবে কাজ করে যাবো। বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সদস্যদেরকে যারা গুলি করে নৃশংসভাবে হত্যা করেছে, তাদের অনেকের বিচার হয়েছে এই বাংলার মাটিতে, এই হত্যাকান্ডের সাথে আরও যারা জড়িত আছে তাদেরকে বিদেশ থেকে দেশে ফিরে এনে বিচারের আওতায় আনার পর সেই হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করে জাতিকে কলঙ্ক মুক্ত করতে হবে।
আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব এর সিনিয়র সহ-সভাপতি শেখ ফরিদ আহমেদ চিশতি, সাধারণ সম্পাদক কহিরুল ইসলাম খাইরুল, যুগ্ন-সাধারণ সম্পাদক নাজমুল হক ইমু, সাংগঠনিক সম্পাদক শেখ শহিদুল ইসলাম, আলতাব হোসেন, কে এম রেজভী, দাউদুল ইসলাম নয়ন, রাকিবুল ইসলাম সোহাগ, নাজমুল ইসলাম, পলাশ হাওলাদার, বাবু মিয়া, রাজমুল, জনি, পলাশ সরকার, মোকাম্মেল মোল্লা সাগর, সবুজ খান, ইমরান, ইমন, ইকবালসহ বিভিন্ন সাংবাদিক নেতৃবৃন্দ ও মসজিদের ঈমামসহ স্থানীয়রা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। জাতীয় শোক দিবস উপলক্ষে সর্বশেষ রাত ৮টায় আলোচনা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয় ১৫ আগস্টে যারা শহিদ হয়েছেন তাদের জন্য এবং আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের সুনামধন্য চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুঁইয়া মাষ্টার সাহেবের সুস্থতা কামনায় দোয়া করা হয়, চেয়ারম্যান সাহেব বর্তমানে ভারতে চিকিৎসাধীন রয়েছেন। সব শেষে গার্মেন্টসের শ্রমিকসহ কিছু গরীব মানুষের জন্য কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD