April 16, 2024, 7:07 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন পাইকগাছায় চড়ক পূজা, চৈত্র সংক্রান্তি মেলা ও বৈশাখী উৎসব অনুষ্ঠিত পাইকগাছায় ঈদে বোয়ালিয়া ব্রীজে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়
কিশোর কিশোরী ক্লাবের সমন্বয়কারী‌দের টাকা ফেরত ম‌হিলা অ‌ধিদপ্ত‌র

কিশোর কিশোরী ক্লাবের সমন্বয়কারী‌দের টাকা ফেরত ম‌হিলা অ‌ধিদপ্ত‌র

আনোয়ার হোসেন।
স্বরূপকাঠি প্রতিনিধি।।

উপজেলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহানের হস্তক্ষেপে কিশোর কিশোরী ক্লাবের
সমন্বয়কারী‌দের জাল স্বাক্ষরে তুলে নেয়া টাকা ফিরিয়ে দিলেন মহিলা অধিদপ্তরের কর্মকর্তা সেলিনা বেগম ও হিসাব রক্ষক মো.সরোয়ার হোসেন। গত ১৩ আগষ্ট স্বরূপকাঠি উপ‌জেলার ম‌হিলা অ‌ধিদপ্তরে কি‌শোর কি‌শোরী ক্লা‌বের সমন্বয় কারিদের ভাতার টাকা জাল সাক্ষর করে আত্মসাৎ করেন মহিলা অধিদপ্তরের কর্মকর্তারা এই শিরোনামে
বাংলাদেশ বুলেটিন, দৈনিক আজকের সুন্দরবন,এবং একাধিক অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশ হওয়ার পর তাদের টাকা ফেরত দিলেন ম‌হিলা অ‌ধিদপ্ত‌রের অ‌ভিযুক্ত ঐ দুই কর্মকর্তা।

স্বরূপকা‌ঠি পৌরসভা এবং ১০ টি ইউ‌নিয়‌নের সংর‌ক্ষিত আস‌নের একজন ক‌রে নির্বা‌চিত ম‌হিলা জনপ্র‌তি‌নি‌ধি‌কে সমন্বয়কারী হি‌সে‌বে সাম‌য়িক নি‌য়োগ দেয়া হয়। এ‌দের‌কে প্র‌তিমা‌সে ২হাজার টাকা ক‌রে ভাতা দেয়া মহিলা অধিদপ্তর ।

আর সেই ভাতার টাকা স‌ঠিক ভা‌বে না পাওয়া এবং তা‌দের স্বাক্ষর জাল ক‌রে টাকা উ‌ত্তোলন ক‌রে নেয়ার অ‌ভি‌যোগ ক‌রলে সন্বয়কারীদের বক্তব্য এবং জাল সাক্ষরের তথ্য প্রমান সহ বাংলাদেশ বুলেটিন পত্রিকা সংবাদ প্রকাশ ক‌রে।

সন্বয়কারীদের ম‌ধ্যে না‌সিমা আক্তার, বিউ‌টি, মারজান, প‌লি, সান‌জিদা আক্তার, হোসনেয়ারা আরো কয়েকজন জানান, আপনাদের পত্রিকায় সংবাদ প্রকা‌শের কার‌নেই আমরা আমা‌দের পা‌রিশ্র‌মিক ফেরত পে‌য়ে‌ছি।

তারা আরো জানান, স্বরূপকাঠি উপ‌জেলা ম‌হিলা অ‌ধিদপ্ত‌রের স্থায়ী ক‌মি‌টির সভাপ‌তি ও উপ‌জেলা ভাইস চেয়ারম্যান না‌র্গিস জাহা‌নকে আমরা বিষয়টি জানিয়েছিলাম।আপনাদের নিউজ এবং মধ্যস্ততায় তার অ‌ফি‌সে ব‌সে টাকা ফেরত পেয়েছি ।

তারা আরো ব‌লেন, রে‌ভি‌নিউ স্টা‌ম্পের উপর পূ‌র্বের করা জাল স্বাক্ষ‌রের নি‌চে নতুন করে স্বাক্ষর নি‌য়ে মোট ৪৩২০০ টাকা ফেরত দেয়া হয় আমাদের।

এ বিষয়ে অ‌ধিদপ্ত‌রের হিসাবরক্ষক স‌রোয়ার হো‌সেন ব‌লেন, একটা সমস্যা হ‌য়ে‌ছি‌লো ত‌বে সেটা আমরা সমন্বয় কারিদের টাকা ফেরত দি‌য়ে সমন্বয় ক‌রে নিয়েছি। কাকে কতো টাকা দিয়েছেন জানতে চাইলে বলে সেটা মোবাইলে বলা যাবেনা সাক্ষাতে বলবো।

এ বিষয়‌ ম‌হিলা ভাইস চেয়ারম্যান নার‌গিস জাহান বলেন, টাকা ফেরত দি‌য়ে তারা যে অপরাধ করেছে সেটা প্রমান ক‌রে দি‌য়ে‌ছেন। অপরাধ প্রমান হওয়ার পর কি ব্যবস্থা নি‌য়ে‌ছেন জান‌তে চাই‌লে তি‌নি ব‌লেন, টাকা ফেরত দেয় হ‌য়ে‌ছে ত‌বে অ‌ভিযুক্ত‌দের বিরু‌দ্ধে কি ব্যবস্থা নেয়া হবে সেটা উপ‌জেলা চেয়ারম্যানের রয়েছেন মহিলা অধিদপ্তরের উর্ধতন কর্মকর্তা রয়েছে তারা বিষয়টি দেখবেন আশা করি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD