June 25, 2024, 4:36 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
আগৈলঝাড়ার রত্নপুর ইউনিয়ন আ.লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শোক দিবস উপলক্ষে বিশেষ দোয়া-মোনাজাত

আগৈলঝাড়ার রত্নপুর ইউনিয়ন আ.লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শোক দিবস উপলক্ষে বিশেষ দোয়া-মোনাজাত

বি এম মনির হোসেনঃ-

বরিশালের আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ৪৭তম জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। রত্নপুর ইউনিয়নে শোক দিবস পালনের মধ্য দিয়ে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মাসব্যাপি জাতীয় শোক দিবসের কর্মসূচি সম্পন্ন হলো। এ উপলক্ষে ৩০ আগস্ট
মঙ্গলবার মোহনকাঠী আদর্শ বিদ্যালয় ও কলেজ মাঠে সকাল এগারোটায় জাতির পিতা ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন, আলোচনাসভা, দোয়া-মিলাদ ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠিত হয়েছে।
রত্নপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন সেরনিয়াবাত।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ।
উপজেলা আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ হোসেন তালুকতদারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আবুল বাশার হাওলাদার,
রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, আওয়ামীলীগ নেতা রেমন ভূইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফিরোজ সিকদার, যুবলীগ সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত প্রমুখ।
আলোচনাসভা ও দোয়া মিলাদে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
আলোচনাসভা শেষে বাদ যোহর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহীদ আব্দুর রব সেরণিযাবাতসহ ১৫ আগষ্ট সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া-মিলাদ শেষে খাবার বিতরণ করা হয়।
দোয়া-মোনাজাত পরিচালনা করেন বারপাইকা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা কামরুজ্জামান।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD