বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
পঞ্চগড়ের ক্ষণজন্মা নেতা নাজিম জাসদের প্রতিষ্ঠাতা সভাপতি নিরহঙ্কারী ২৯ নভেম্বর পঞ্চগড় মুক্তি দিবস পঞ্চগড়ের তেঁতুলিয়ায় নিয়োগ বাণিজ্য- মাদ্রাসা’র অফিসে ভুক্তভোগীর তালা নড়াইলের কালিয়া ডাকবাংলো উদয়-রবির পৈত্রিক বাড়ি ঝিনাইদহ আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিত প্যানেল থেকে সভাপতি সম্পাদকসহ সাত পদে জয়ী বানারীপাড়ায় বিলুপ্তির পথে গ্রাম বাংলার ঐতিহ্য কাচারী ঘর সুনামগঞ্জে নারীদের মাঝে ১০টি সেলাই মেশিন নগদ অর্থ বিতরণ করেন শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমদ কালের পরিবর্তনে হারিয়ে যাচ্ছে কেরোসিনের কুপি হাসপাতালে মায়ের মৃত্যু,বুকে পাথর চেপে পরীক্ষায় অংশ নেওয়া সেই সুমাইয়া পাশ করেছে পানছড়িতে এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত ১২ জন জিপিএ ৫ পেয়েছে,শতকরা পাশের হার ৭০.৬৬% পটিয়ায় এবার কৃষকের পাশে দাঁড়ালেন নজির আহমেদ ফাউন্ডেশন
ময়মনসিংহে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ভোটারদের আস্থাভাজন প্রার্থী আরজুনা কবীর

ময়মনসিংহে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ভোটারদের আস্থাভাজন প্রার্থী আরজুনা কবীর

আরিফ রববানী ময়মনসিংহ।।
আগামী ১৭ই অক্টোবর ২০২২ইং তারিখে দেশের ৬১ জেলায় অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলা পরিষদে নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে সকল প্রার্থীরা ইতিমধ্যে শুরু করে দিয়েছে গণসংযোগ।

ময়মনসিংহ জেলা পরিষদের (সদর,তারাকান্দা, গৌরীপুর ) সদস্য পদে পদপ্রার্থী হিসাবে প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভোটারদের দ্বারেদ্বারে যাচ্ছেন সদস্য বিদায়ী জেলা পরিষদ সদস্য আরজুনা কবীর। তিনি সদস্য থাকাকালিন সময়ে নিজ নির্বাচনী এলাকার মসজিদ, মন্দির, ঈদগাহ, স্কুল-কলেজসহ এলাকাবাসীর উন্নয়নের জন্য অনেক কাজ করেছেন। যে কারণে আসন্ন নির্বাচনে আবারও তাকে নির্বাচিত করতে ঐক্যবদ্ধ ভোটাররা।

এছাড়াও এর আগে একবার সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে দায়িত্বে থাকাবস্তায় তিনি সর্বদায় মানুষের পাশে থাকায় সমগ্র জেলায় আরজুনা কবীরের রয়েছে ব্যাপক সুনাম। দুস্থ ছাত্র-ছাত্রীদের বিনা মূল্যে বই,গরীব-দুঃখীদের সহযোগীতা হাত বাড়িয়ে দিয়ে সাহায্য-সহযোগিতা পরায়ন মানুষ হিসাবে সুনাম কুড়িয়েছেন আরজুনা কবির। তাছাড়া আরজুনা কবির এর শশুর আব্দুল কাদির (কাদু চেয়ারম্যান) ময়মনসিংহের একজন সনামধন্য ব্যক্তি।যার অনেক গুণাবলি রয়েছে।জেলাব্যাপী সকলেই তাকে চিনেন।যিনি সদর উপজেলার সাবের বয়ড়া ও কেওয়াটখালী ইউনিয়নের তিনবারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান ছিলেন। শাশুড়ী রোকসান কাদের ১৩নং বয়ড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক। স্বামী হুমায়ূন কবির ভুট্টো ১৯৯৭ থেকে ২০১৯ সাল পর্যন্ত ১৩নং বয়ড়া ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ও সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করে এবং ১৯৯৭ থেকে ২০০৩ সাল পর্যন্ত সদর উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সাবেক সদস্য ছিলেন।

জেলা পরিষদে গত মেয়াদে সদস্য থাকাকালীন সময়ে আরজুনা কবির তার নিজ এলাকায় অনেক উন্নয়ন মুলক কাজ করেছেন। একাধিক ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারদের কাছে জানতে চাইলে তারা বলেন, আরজুনা কবির একজন সৎ ও পরোপকারী মানুষ। তিনি আমাদের ইউনিয়নের জন্য জেলা পরিষদের পক্ষ হতে অনেক উন্নয়নমুলক কাজ করেছেন। আমরা আবারও তাকে জেলা পরিষদের সদস্য হিসাবে দেখতে চাই।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD