February 27, 2024, 1:44 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
উজিরপুরে হত্যা চেষ্টা মামলার আসামিরা পারি জমাচ্ছে বিদেশে প্রশাসন নিরব পাইকগাছায় বৃদ্ধি পেয়েছে চুরির প্রবনতা পাইকগাছায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পাইকগাছায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত স্থানীয় সরকার দিবসে আগৈলঝাড়ার রাজিহার ইউনিয়নে র‌্যালী আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত পাইকগাছা উপজেলা আইনশৃঙ্খলা ও মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত উজিরপুরে পৌরসভা ও প্রশাসনের আয়োজনে স্থানীয় সরকার দিবস পালিত রাষ্ট্রপতি পদক পেলেন সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার খুলনায় জাতীয় পরিসংখ্যান দিবস ও জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত খুলনায় জাতির পিতার ১০৪তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত
বিএনপি দূর্ণীতি করে, ধ্বংসাত্মক রাজনীতি করে, গোদাগাড়ীতে ওমর ফারুক চৌধুরী এমপি

বিএনপি দূর্ণীতি করে, ধ্বংসাত্মক রাজনীতি করে, গোদাগাড়ীতে ওমর ফারুক চৌধুরী এমপি

রাজশাহী থেকে মোঃ হায়দার আলী।। রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বাসুদেবপুর ইউনিয়নে জাতীয় শোক দিবস জাতির ১৫ই আগস্টে শাহাদত বরণকারী শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকালে উপজেলার শহিদুন্নেসানবালিকা উচ্চ বালিকা বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাসুদেবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী ১ আসনের সংসদ, সাবেক শিল্প প্রতিমন্ত্রী উন্নয়নের আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ীতে যুবলীগের সভাপতি ও উপজেলার চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম।

উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের
সভাপতি ও গোদাগাড়ী পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ অয়েজ উদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ, দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল, উপজেলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে, এমপি ওমর ফারুক চৌধিরী বলেন, দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে। বিএনপি জামায়াতের মিস্টি কথায় না ভুলে আওয়ামীলীগের সাথে থাকুন, শেখ হাসিনার সাথে থাকুন, ভাল কাজের সাথে থাকুন, উন্নয়নের সাথে থাকুন।

দেশের এই অর্থনৈতিক অবস্থা বিবেচনা করে মাত্র ১৫ টাকা কেজিতে ১৫ লাখ মানুষকে চাল দেয়ার ঘোষনা করেছেন প্রধান মন্ত্রী শেখ হসিনা।
রেশন কার্ড এর ব্যবস্থা করা হবে। এক কোটি পরিবার এই রেশন কার্ড পাবে। এখান থেকে ন্যায্যমূল্য তারা তাদের পণ্য কিনতে পারবে। অচিরেই সরকার কার্যকর ব্যবস্থা গ্রহন করবেন।

বিশ্বের সব জায়গাতেই জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি। পৃথিবীতো আজকে গ্লোবাল ভিলেজ। আজকে আমরা একে অন্যের ওপর নির্ভরশীল। বিশ্বব্যাপী যেখানে পণ্যের দাম বেড়ে যাচ্ছে, আমরা তো এগুলোর বাইরে যেতে পারি না। সেই ধাক্কা আমাদের উপর এসে লাগছে।

আপনি আওয়ামীলীগ ও বঙ্গবন্ধর নাম ভাঙিয়ে হেরোইন ব্যবসাা করবেন , জুয়া খেলবেন, চাঁদাবাজি করবেন, অবৈধ কাজ করবেন এটা হতে দেযা হবে না। মাদক ব্যবসায়ীরা, জুয়াড়িরা, চাঁদাবাজেরা আমাদের কিছু নেতা ও জনপ্রতিদের অবৈধ অর্থ দিয়ে সহজে ম্যানেজ করে নৌকা ফুটা করতে সাহায্য করে থাকে। যে সব নেতারা নৌকা ফুটা করেছেন তাদের তালিকা প্রধান মন্ত্রী শেখ হাসিনা করেছেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা শুরু হয়ে গেছে। তারা এখন তসবি নিয়ে ভাল করে ধর্মকর্ম শুরু করুক। যে সব নেতা আওয়ামীগীগের নাম ভাঙিয়ে মানুষের হক নষ্ট করছেন, সম্পদ কেঁড়ে নিচ্ছেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। আগামী সংসদ নির্বাচনে প্রত্যেকে এখন থেকে ৫ টি করে ভোটারের নিকট যাবেন এবং ভোটাদের ঠিক করবেন, নৌকায় ভোট দেয়ার কথা বলবেন, উন্আনয়নের কথা বলবেন, আমরা সব জায়গায় ভোটে জয়লাভ করি কিন্তু বাসুদেবপুর ইউনিয়নে জয় লাভ করতে পারি না। এরা সব পাকিস্থানে ভোট দিয়ে দেন। এখন থেকে বাংলাদেশকে নৌকার ভোট দেয়ার আহ্বায়ন জানান ওমর ফারুক চৌধুরী এমপি।

মোঃ হায়দার আলী
নিজস্ব প্রতিবেদক,
রাজশাহী।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD