July 27, 2024, 3:36 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
সংঘবদ্ধ ধর্ষণ মামলার মূল আসামি আটক

সংঘবদ্ধ ধর্ষণ মামলার মূল আসামি আটক

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় ,
পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় কথিত প্রেমিকের প্রতারণায় এক স্কুলছাত্রীকে (১৬) সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় মূল আসামি মো. হাসানকে(২৫) বৃহস্পতিবার (২৫ আগষ্ট) রাতে গ্রেপ্তার করেছে পুলিশ।ওই ধর্ষণের শিকার স্কুলছাত্রীর বাড়ি তেতুঁলিয়া উপজেলায়।

এদিকে আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকতা(ওসি) সোহেলরানা বলেন ‘শুক্ররবার দুপুরে গ্রেপ্তারকৃত কথিত প্রেমিককে কোর্টে সোর্পদ করা হয়েছে। আদালতে রিমান্ড চাওয়া হবে বলে জানান তিনি।

জানা যায় বৃহস্পতিবার (২৫ আগষ্ট) সন্ধ্যায় আটোয়ারী উপজেলা ফায়ার সার্ভিস কার্যালয় সংলগ্ন পঞ্চগড়-আটোয়ারী সড়ক থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।ওই স্কুল ছাত্রী ৬ আগস্ট আটোয়ারী উপজেলার ভারতীয় সীমান্ত ঘেঁষা পুরাতন আটোয়ারীর-বন্দরপাড়া এলাকার একটি বাগানে এই দলবদ্ধ ধর্ষণের শিকার হয়।

প্রতারক প্রেমিক মো. হাসান আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের মালগোবা এলাকার বাসিন্দা। ধর্ষণ এই মামলার এজাহারভুক্ত আরও চারজন এখনও পলাতক রয়েছে। পুলিশ জনায় ধর্ষণের এ ঘটনায় মোট তিনজন গ্রেপ্তার হলেন।পুলিশ জানায় এ ঘটনার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মামলার বাকি আসামিরা হলেন আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের ফুতেপুর এলাকার সবুজ (৩০), পুরাতন আটোয়ারীর আমিনুল ইসলাম ওরফে ডিপজল (২৭), শ্রী অমর (৩৫) ও নজরুল ইসলাম (৪০)। এই চার আসামি পলাতক।

মামলার এজাহার ও দুই আসামির জবাবন্দি অনুযায়ি প্রায় বছর খানে আগে মোবাইল ফোনে পরিচয় পরে হাসানের প্রেমের প্রতারণায় পড়ে ওই স্কুলছাত্রী এরপর ৬ আগস্ট বিকেলে মুঠোফোনে হাসান ওই স্কুলছাত্রীকে ঘুরতে যাওয়ার কথা বলে পঞ্চগড় শহরে ডেকে আনেন। পরে ওই ছাত্রীকে নিয়ে হাসান তাঁর বন্ধু মো. রাজুসহ মোটরসাইকেলে বিভিন্ন এলাকায় ঘুরে সন্ধ্যার পর একটি বাগানে নিয়ে যান। ওই বাগানে মেয়েটিকে ধর্ষণ করেন মো. হাসান।

এ সময় কিছু দুরে ছিলেন হাসানের বন্ধু মো. রাজু (১৯)। স্থানীয় মো. সবুজ (৩০) নামের এক যুবক দেখে ফেললে মোটরসাইকেলে সেখান থেকে পালিয়ে যান হাসান ও রাজু। একপর্যায়ে সবুজসহ স্থানীয় পাঁচজন ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করেন। ঘটনার পরদিন ধর্ষণের শিকার স্কুলছাত্রীর বাবা আটোয়ারী থানায় সাতজনের বিরুদ্ধে মামলা করেন।

ওইদিনই আটোয়ারীর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ মো. রাজু (১৯) ও সাইফুল ইসলাম (৪৮) নামের দুজনকে গ্রেপ্তার করে।এরপর ৮ আগস্ট গ্রেপ্তার হওয়া আসাীম রাজু ও সাইফুল ধর্ষণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD