বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:১৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে আরজুনা কবির এর ব্যাপক জনসংযোগ

ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে আরজুনা কবির এর ব্যাপক জনসংযোগ

আরিফ রববানী ময়মনসিংহ।।
জমে উঠেছে ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনের প্রচার প্রচারণা। ভোর থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন প্রার্থীরা। পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যম। চায়ের টেবিলে চলছে আলোচনা-সমালোচনার ঝড়।

আগামী আগামী ১৭ অক্টোবর ২০২২ জেলা
পরিষদের নির্বাচনকে ঘিরে ময়মনসিংহ জেলা পরিষদ এর প্রতিটি উপজেলায় বইছে নির্বাচনী আমেজ। যদিও প্রতীক হয়নি তবুও প্রার্থীরা জোরেশোরে নেমে পড়েছেন প্রচার প্রচারণায়। ছোটছেন ভোটারদের বাড়ি বাড়ি।

প্রতিটি উপজেলায় মডেল ইউনিয়ন উপহার দিতে রাস্তাঘাট উন্নয়নসহ নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন প্রার্থীরা। জয়ের ব্যাপারে সবাই আশাবাদী হলেও সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে কেউ কেউ প্রশাসনের সহযোগিতা চেয়েছেন। তবে ভোটাররা প্রতিশ্রুতি চেয়ে প্রার্থীর যোগ্যতাকে যাচাই করে ভোট দেয়ার কথা ভাবছেন।

ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ জাতীয় পরিষদের সদস্য,ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক,সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান। সদ্য বিদায়ী সাবেক জেলা পরিষদ সংরক্ষিত আসন( ২) সদস্য পদে
আরজুনা কবীর আবারও জেলা পরিষদের নির্বাচনে প্রার্থী হিসেবে ভোটারদের দারে দারে ঘুরছেন।

ইতিমধ্যে তিনি সদর, গৌরীপুর ও তারাকান্দা উপজেলার বিভিন্ন ইউনিয়নে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে নির্বাচনী এলাকার প্রতিটি ইউনিয়নের ভোটারদের বাড়ী, বাড়ী গিয়ে ভোট প্রার্থনা করছেন। ভোটারদের মন জয় করতে পেরেছেন বলে জানা যায়।
প্রচারণার অংশ হিসেবে গত বৃহস্পতিবার আসন এলাকার তারাকান্দা উপজেলার কামারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনী প্রচারণা চালান তিনি।
এর আগে নির্বাচনী এলাকার আওতাভূক্ত গৌরীপুর ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার দের সাথে বৈঠক করেছেন আরজুনা কবীর।

আরজুনা কবির গত মেয়াদেও জেলা পরিষদের সদস্য হিসাবে দায়িত্ব পালন কালে নির্বাচনী এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, রাস্তা ঘাট এর ব্যাপক উন্নয়ন কাজ করায় আসন্ন নির্বাচনেও টপ ফেবারিট প্রার্থী হিসেবে ভোটারদের আলোচনায় রয়েছেন। দক্ষ ও মেধাবী নারী নেত্রী আরজুনা কবির ময়মনসিংহ সদর উপজেলার সাবেক আকুয়া ইউনিয়নের জনপ্রিয় সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম আব্দুল কাদের কাদু মিয়ার পুত্র হুমায়ুন কবির ভুট্টোর স্ত্রী। তিনি এর আগে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছিলেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD