October 18, 2024, 7:15 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রামগড় উপজেলা “পৌর “বিএনপি আংশিক কমিটি গঠন  বরগুনায় ১ ঘন্টার প্রতীকী ইউএনও‘র কলেজ ছাত্রী জীম উজিরপুরে মারকাযুল কারীম সামেলা মাজেদ কওমি মাদ্রাসার উদ্যোগে সীরাতুন্নবী সাঃ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুজানগর পৌরসভার ১৩০ জেলে পরিবার পেলো খাদ্য সহায়তা ইলিশ ধরায় সুজানগরে ২ জেলের কারাদন্ড সোনার বাংলা গড়ার কথা বলে আ’লীগ বাংলাদেশকে শ্মশানে পরিণত করেছে- জামায়াত আমীর ঝিনাইদহে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হ*ত্যার অভিযোগে আদালতে মামলা নড়াইলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের নামে করা মানহানি মামলা খারিজ ইউএনও’র ছোয়ায় বদলে যাচ্ছে ত্রিশাল,হাসি ফুটেছে মানুষের মুখে রাজশাহী-১ আসনে সকলের কাছে দোয়া প্রার্থী তারেক
নড়াইলের প্রথম নারী এসপি সাদিরা খাতুন’র খুলনা রেঞ্জ ডিআইজি’র সাথে সৌজন্য সাক্ষাৎ

নড়াইলের প্রথম নারী এসপি সাদিরা খাতুন’র খুলনা রেঞ্জ ডিআইজি’র সাথে সৌজন্য সাক্ষাৎ

উজ্জ্বল রায়, নড়াইলঃ

নড়াইলের প্রথম নারী এসপি সাদিরা খাতুন’র খুলনা রেঞ্জ ডিআইজি’র সাথে সৌজন্য সাক্ষাৎ। নড়াইলের প্রথম নারী পুলিশ সুপার সাদিরা খাতুন ২৪ আগস্ট ২০২২ইং নড়াইল জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। ২৫ আগস্ট সকাল ১০.৩০ এর সময় তিনি রেঞ্জ ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম (বার) এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
এ সময় রেঞ্জ ডিআইজি, খুলনা নড়াইল, চুয়াডাঙ্গা, সাতক্ষীরা, মাগুরা, ঝিনাইদহ জেলার পুলিশ সুপারগণকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং আইন-শৃঙ্খলা বিষয়ে গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন মোঃ ইকবাল, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), মোঃ আতিকুর রহমান পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্) খুলনা রেঞ্জ, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আর আর এফ খুলনা এবং সদ্য যোগদানকৃত পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা, মোহাম্মদ আশিকুর রহমান, বিপিএম, পিপিএম (বার), পুলিশ সুপার, ঝিনাইদহ, কাজী মনিরুজ্জামান, পুলিশ সুপার সাতক্ষীরা, মোঃ মশিউদ্দৌলা রেজা, পুলিশ সুপার মাগুরাসহ সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD