বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:৩০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
পঞ্চগড়ে বিদ্যুৎ স্পৃষ্টে এক কৃষকের মৃত্যু শাহীনুজ্জামানের হাত ধরে সুজানগরে বিএনপির ৪ শতাধিক নেতাকর্মীর আ.লীগে যোগদান মধ্যরাত থেকে ইলিশ শিকার নিষিদ্ধ, জেলে পল্লীতে হাহাকার পাইকগাছায় জাতীয় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবসের আলোচনা সভা পাইকগাছায় বিদ্যুতায়িত হয়ে দোকানদারের মৃত্যু নওগাঁর আত্রাইয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে আলোচনা সভা সুজানগর পৌরসভার উদ্যোগে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত জন্ম ও মৃত্যু নিবন্ধনে জেলার সেরা সুজানগর পৌরসভা স্বরূপকাঠির সম্ভাবনাময় জাহাজ শিল্প পাইকগাছায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত মানবিক সহায়তা চেক বিতরণ
হাফছড়ি তৈকর্মাতে গাছের ট্রাক উল্টে নিহত ২,চমেকে আহতদের রেফার

হাফছড়ি তৈকর্মাতে গাছের ট্রাক উল্টে নিহত ২,চমেকে আহতদের রেফার

রিপন ওঝা,মহালছড়ি।

খাগড়াছড়ির গুইমারা উপজেলার সিন্দুকছড়ি হতে জালিয়াপাড়ার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া হাফছড়ি ইউনিয়নের তৈকর্মা সড়কের পাশে এই দূর্ঘটনাটি ঘটে।

উক্ত এ দূর্ঘটনায় গাছের গোল গুড়ি বোঝাই ট্রাক উল্টে ১০জন শ্রমিকের ২জন নিহত ও ৮জন আহত হন। এরমধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক। নিহতরা হলেন- মোহাম্মদ রাজু(৩৫) ও মোহাম্মদ ইলিয়াস(৪৫)।

জানা গেছে, ২৩ আগস্ট রোজ মঙ্গলবার সকাল আনুমানিক ৮.৩০ঘটিকার সময়ে দ্রুতগতিতে গাছের গুড়ি বোঝাই ট্রাকে করে যাওয়ার সময় হঠাৎ করে উল্টে যায়। সেখান থেকে স্থানীয়রা তাদের উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ২ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। নিহতদের লাশ হাসপাতালে রয়েছে।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃশাহনুর আলম জানান, ট্রাক উল্টে এমন ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় ২জনের মৃত্যু হয়েছে। চালকসহ ৮ জন আহত হয়ে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ রশিদ আহমেদ বলেন, সকাল সাড়ে ৮.৩০ ঘটিকায় গাছের গুড়ি বোঝাই ট্রাকটি তৈকর্মা এলাকায় উল্টে সড়কের পাশে পড়ে যায়। এ সময় ট্রাকের ওপরে থাকা শ্রমিকরা চাপা পড়ে। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

যে ২জন নিহতরা হলেন,১। মোঃ ইলিয়াস(৪৫), পিতা মোঃ আঃ কাদের, গ্রামঃ গচ্ছাবিল, পোঃ+থানাঃ মানিকছড়ি, জেলাঃ খাগড়াছড়ি।
২। মোঃ রাজু(৩৫) পিতা মোঃ আলতাফ হোসেন,গ্রামঃ গচ্ছাবিল, পোঃ+ থানাঃ মানিকছড়ি, জেলাঃ খাগড়াছড়ি।

যারা আহতরা হয়েছেন,মোঃ আবু সাদেক (৪০), পিতাঃ মোঃ সুলতান, আমিনুল ইসলাম(৪৫),পিতাঃ মোঃ মুনছুর আলী,মোঃ ইউসুফ আলী(৩৫), পিতা মোঃ জহুর আলী,মোঃ সাদ্দাম হোসেন(৩৫), পিতা মোঃ জুল মিয়া হাওলাদার, গ্রামঃ গচ্ছাবিল, পোঃ+ থানাঃ মানিকছড়ি, জেলাঃ খাগড়াছড়ি। তবে বিস্তারিত তথ্য নিয়ে জানা যায় যে, সকল শ্রমিক সবাই একই এলাকার।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD