April 13, 2024, 2:39 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পঞ্চগড়ের দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহ*ত ৩ পঞ্চগড়ে পরকীয়া প্রেমিকের হাতে গৃহবধূ খু*ন র‌্যাব-১২’র অভিযানে অপহরণকৃত মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার ও ৫ জন আসামি গ্রেফতার বরিশাল বাসীকে পবিত্র ঈদ’র শুভেচ্ছা জানিয়েছেন – আবুল হাসানাত আবদুল্লাহ্ পবিত্র ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন- অ্যাডভোকেট জুয়েল দেশবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন – আক্তার হোসেন মোল্লা বানারীপাড়া উপজেলা বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- কিসলু বানারীপাড়া বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- মাওলাদ হোসেন সানা নড়াইলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালক নিহ*ত, আহত ১৫ উত্তরা ব্যাংক, মহিশালবাড়ী শাখার সাবেক ম্যানেজার আমিনুল ইসলাম হলেন এজিএম
তেঁতুলিয়ায় ভ্রাম্যমাণ আদালতে ভুয়া পশু চিকিৎসকের জরিমানা

তেঁতুলিয়ায় ভ্রাম্যমাণ আদালতে ভুয়া পশু চিকিৎসকের জরিমানা

মুহম্মদ তরিকুল ইসলাম, তেঁতুলিয়া প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় আব্দুর রহিম (২২) নামে এক ভুয়া পশু চিকিৎসককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে।

সোমবার (২২ আগস্ট) দুপুরের দিকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোহাগ চন্দ্র সাহা আটককৃত ভুয়া এই চিকিৎসককে ৩ হাজার টাকা জরিমানা করেন। দন্ডপ্রাপ্ত আব্দুর রহিম উপজেলার শালবাহান ইউনিয়নের ডাহুকগুচ্ছ গ্রামের আবুল হোসেনের ছেলে।

উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. রতন কুমার ঘোষ বিষয়টি নিশ্চিত করে বলেন, দুপুরে উপজেলার ভজনপুর এলাকায় আব্দুর রহিম ভিজিটিং কার্ড দেখিয়ে নিজেকে পশু ডাক্তার হিসেবে পরিচয় দেন। ঘটনাস্থলে এসে যাচাই-বাছাই শেষে বিষয়টি সন্দেহ হলে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে স্টেরয়েড, এন্টিবায়োটিক ওষুধ ও ভিজিটিং কার্ড উদ্ধার হয়।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) সোহাগ চন্দ্র সাহা জানান, আব্দুর রহিম নামের এক যুবক তার ব্যাগ থেকে ভিজিটিং কার্ড দেখিয়ে চিকিৎসক পরিচয় দেন। পরে দেখা যায় তার কোনো প্রাতিষ্ঠানিক সনদ নেই, এ জন্য ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই যুবককে ভেটেরিনারি কাউন্সিল আইনে ভুয়া চিকিৎসক হওয়ার দায়ে ৩ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD