বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
সব ধর্মের পারস্পরিক সম্প্রীতি আরো সুদৃঢ় করতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় বসাতে হবে- প্রতিমন্ত্রী শরীফ আহমেদ মধুপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ডিআইজি ও পুলিশ সুপারের পাঠানো উপহার সামগ্রী বিতরণ হাতীবান্ধায় অটো ও ১০কেজি গাঁজাসহ গ্রেফতার এক জাতীয় কন্যাশিশু দিবসে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান মুন্সীগঞ্জে দুর্গাপূজায় কারা পেল সেরা পুরস্কার কেন্দুয়ায় রবিদাস সম্প্রদায়ের মাঝে শাড়ি, লুঙ্গি বিতরণ ক্ষেতলাল উপজেলার বড়তারা ইউনিয়ন পুজা মন্ডপ পরিদর্শন করেন আজিজুল হক ও রায়হান আলম মুলাদিতে নুতন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার যোগদান। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সব ধর্মাবলম্বীরা নিরাপদে ধর্মীয় কার্যক্রম করতে পারে- গৌরীপুরে সোমনাথ সাহা। বিভিন্ন জেলার পূজা মন্ডপ পরিদর্শনে বরিশাল রেঞ্জ ডিআইজি
মহালছড়িতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা

মহালছড়িতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা

(রিপন ওঝা, মহালছড়ি)

খাগড়াছড়ির মহালছড়িতে “বঙ্গবন্ধুর বাংলায় সন্ত্রাস ও রাজাকারের ঠাইঁ নাই” প্রতিপাদ্য প্রধান অতিথি রতন কুমার শীল ও বিশেষ অতিথি মোঃ জসিম উদ্দিন’র উপস্থিতিতে উপজেলা ছাত্রলীগ কর্তৃক প্রতিবাদ ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

এছাড়াও মাইসছড়ি ইউনিয়ন ছাত্রলীগ আহ্বায়ক মোঃ মনির হোসেন, মহালছড়ি সরকারি কলেজ সভাপতি মোঃ হামিদুল ইসলাম এবং সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ লাল মিয়া, যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ রেজাউল হক মাসুদ, কৃষকলীগ সাধারণ সম্পাদক রিপন ওঝা, সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মনির, বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি বাবলু চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ একেএম হুমায়ুন কবির বক্তব্যে রাখেন।

উপস্থিত দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে ১৯৪৮-১৯৭১ পর্যন্ত ও ১৯৭৫ সালের দেশের স্বার্থে আত্মহুতি দেয়া ও ১৯৭৬ সাল হতে স্বৈরাচার বিরোধী আন্দোলনে গণতন্ত্রের রক্ষার্থে গণতান্ত্রিক আন্দোলনে সকল বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে নিরবতা পালন করা হয়।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি চিন্তাহরণ শর্মা, মোঃ আনোয়ার হোসেন(আনু), যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ওয়ার্ড সদস্য অপু কুমার দাশ, সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ সুলতান মাহমুদ, সহপ্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ রোকন মিয়া, উপজেলা আওয়ামী যুবলীগ ভারপ্রাপ্ত সভাপতি কাজল দাশ, উপজেলা কৃষকলীগ সভাপতি মোঃ ফরিদ, মুবাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অংসাথোয়াই মারমা, মাইসছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ গিয়াস উদ্দিন লিডার ও সাধারণ সম্পাদক চাম্পা মারমা, ক্যায়াংঘাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাহেন্দ্র চাকমা ও সাধারণ সম্পাদক মোঃ শফি আলম, সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগ সভাপতি মোঃ জাহিদ মিয়া ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ রতন,উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মোঃ আব্দুর রশিদ, সহসভাপতি মনিশংকর চৌধুরী, সদর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক অনিক বিশ্বাস, সদরের সকল ওয়ার্ড, ইউনিয়ন, গ্রাম ও পাড়া মহল্লা হতে আগত নেতাকর্মী ও আওয়ামী সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত কর্মসূচীতে সাধারণ সম্পাদক রনজিৎ দাশ’র সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্যে রাখেন ক্যায়াংঘাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ মাহমুদুর রহমান মামুন।

উক্ত প্রতিবাদ ও আলোচনা সভায় ছাত্রলীগ সভাপতি মোঃ জিয়াউর রহমানের সভাতিত্ব করেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD