শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
পঞ্চগড়ে বিদ্যুৎ স্পৃষ্টে এক কৃষকের মৃত্যু শাহীনুজ্জামানের হাত ধরে সুজানগরে বিএনপির ৪ শতাধিক নেতাকর্মীর আ.লীগে যোগদান মধ্যরাত থেকে ইলিশ শিকার নিষিদ্ধ, জেলে পল্লীতে হাহাকার পাইকগাছায় জাতীয় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবসের আলোচনা সভা পাইকগাছায় বিদ্যুতায়িত হয়ে দোকানদারের মৃত্যু নওগাঁর আত্রাইয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে আলোচনা সভা সুজানগর পৌরসভার উদ্যোগে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত জন্ম ও মৃত্যু নিবন্ধনে জেলার সেরা সুজানগর পৌরসভা স্বরূপকাঠির সম্ভাবনাময় জাহাজ শিল্প পাইকগাছায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত মানবিক সহায়তা চেক বিতরণ
ময়মনসিংহে বিদায়ী পুলিশ সুপার আহমার উজ্জামান কে কোতোয়ালি পুলিশের সংবর্ধনা।।

ময়মনসিংহে বিদায়ী পুলিশ সুপার আহমার উজ্জামান কে কোতোয়ালি পুলিশের সংবর্ধনা।।

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান পিপিএম-সেবা এর অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিজনিত কারণে বদলী হওয়ায় তাকে বিদায় সংবর্ধনা জানানো হয়েছে। একই সাথে সংবর্ধনা দেওয়া হয়েছে পুলিশ নারী কল্যাণ সংঘ পুনাক এর সভাপতি মিসেস কানিজ আহমারকে।

শুক্রবার (১৯ আগষ্ট) রাতে কোতোয়ালী মডেল থানা পুলিশ আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে রাজনৈতিক নেতৃবৃন্দ থেকে শুরু করে প্রশাসনের কর্মকর্তা, বিশিষ্ট নাগরিকরাও প্রশংসায় ভাসালেন বিদায়ী এ পুলিশ কর্মকর্তাকে। অভিন্ন কণ্ঠে স্মরণ করলেন জেলায় তার অবদানের কথা।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দের সভাপতিত্বে এবং ওসি অপারেশন ওয়াজেদ আলীর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার আহমার উজ্জামানকে প্রশংসায় ভাসিয়ে ও শুভ কামনা জানিয়ে স্থানীয় রাজনৈতিক, প্রশাসনের কর্মকর্তা, বিশিষ্ট নাগরিকরা তাদের বক্তব্যে
বলেন- বিদায়ী পুলিশ সুপার আহমার উজ্জামান কর্মের মূল্যায়ন হিসেবেই এত প্রশংসা তিনি কুড়িয়েছেন। সবার কাছেই তিনি প্রিয় মানুষ হতে পেরেছেন বলেই তিনি জেলার মানুষের হৃদয়ের মণিকোঠায় স্থান করে নিয়েছেন। পদোন্নতিও তার নিজের কর্মেরই ফসল। তারা বলেন- আহমার উজ্জামান জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্বপালনকালে জেলাবাসীর জানমালের নিরাপত্তা নিশ্চিতে তিনি কাজ করেছেন একাগ্রচিত্তে। পুলিশি সেবা সাধারণ মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে নিয়েছেন নানামুখী উদ্যোগ। যার সুফল পাচ্ছেন সকলেই।

অনুষ্ঠানে থানার অধিকাংশ পুলিশ কর্মকর্তারা আবেগে আপ্লুত হয়ে পড়েন। দীর্ঘদিন আদর্শবান একজন পুলিশ সুপারের নির্দেশে জনগণকে সেবা দিতে পেরে তারা নিজেদের গর্বিত মনে করেন।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ বলেন,দীর্ঘ চাকরি জীবনে অনেক পুলিশ সুপারকে পেয়েছি, কিন্তু ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমাউজ্জামান স্যারের মতো একজন আদর্শিক অভিভাবক কখনো পাইনি। আজ স্যারের বিদায়লগ্নে মনে হচ্ছে কি যেনো হারাচ্ছি।

সকলের বক্তব্য শেষে অনুভুতি ব্যক্ত করতে বিদায়ী মঞ্চে বক্তব্য দিতে গিয়ে বলেন, ‘আমার যাবতীয় যত প্রশংসা সবকিছুই সহযোদ্ধা-সহকর্মী পুলিশ কর্মকর্তাদের জন্য। সকলেই আমাকে এমনভাবে সহায়তা করেছে, তারা এমনভাবে দায়িত্বগুলো পালন করেছে যার ফলশ্রুতিতেই আমি আজ সম্মানিত বোধ করছি। এসময় তিনি আগামী দিনের সফলতার জন্য সকলের দোয়া প্রত্যাশা করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন-
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)খন্দকার ফজলে রাব্বি,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম)মোহাম্মদ রায়হানুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি)ফাল্গুনী নন্দী,অতিঃ পুলিশ সুপার (ট্রাফিক)
মোঃ হাফিজুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, শাহীনুল ইসলাম ফকির,কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন,অপারেশন ইন্সপেক্টর ওয়াজেদ আলীসহ থানায় কর্মরত পুলিশ কর্মকর্তাগণ এবং ময়মনসিংহের রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তিবর্গরা।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD