বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:০৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
পাইকগাছায় জাতীয় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবসের আলোচনা সভা পাইকগাছায় বিদ্যুতায়িত হয়ে দোকানদারের মৃত্যু নওগাঁর আত্রাইয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে আলোচনা সভা সুজানগর পৌরসভার উদ্যোগে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত জন্ম ও মৃত্যু নিবন্ধনে জেলার সেরা সুজানগর পৌরসভা স্বরূপকাঠির সম্ভাবনাময় জাহাজ শিল্প পাইকগাছায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত মানবিক সহায়তা চেক বিতরণ লক্ষ্মীপুরে কৃষকলীগের নবগঠিত জেলা কমিটিকে সংবর্ধনা মুন্সীগঞ্জে ট্রাকচাপায় অটোরিকশার যাত্রী নিহত ১ জেলা পরিষদ সদস্য নির্বাচন,পাথরঘাটায় ২ প্রার্থীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন
পাথরঘাটায় প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত

পাথরঘাটায় প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি
বরগুনার পাথরঘাটায় মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ আগষ্ট) সকাল ১০টায় উপজেলা শিক্ষা অফিস মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা শিক্ষা অফিসার টি. এম. শাহ্ আলম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা-২আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন। অন্যদের মধ্য উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুফল চন্দ্র গোলদার, পাথরঘাটা পৌরসভার মেয়র আনোয়ার হোসেন আকন, ইউআরসি ইন্সট্রাক্টর প্রকাশ চন্দ্র মন্ডল, উপজেলা সহকারী শিক্ষা অফিসার রবিন হাওলাদার, খাদিজা খানম ও রনজিত চন্দ্র মিস্ত্রি প্রমুখ।

সভায় উপজেলার ১শ ৪৯টি বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন অংশ নেন। শিক্ষকরা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। করোনা পরবর্তী শিক্ষা কার্যক্রম পরিচালনা ও শিক্ষার মান উন্নয়ন নিয়ে আলোচনা হয়।

প্রধান অতিথির বক্তব্যে এমপি শওকত হাচানুর রহমান রিমন বলেন, একটি মেধাবি ও দক্ষ জাতি তৈরির জন্য সর্বাগ্রে প্রয়োজন মানসম্মত শিক্ষা। আর শিক্ষার মানোন্নয়নে মানসম্মত শিক্ষকরা সবচেয়ে নিয়ামক ভূমিকা রাখতে পারেন। শিক্ষা কিন্তু খুব সহজ বিষয় নয়, এজন্য কষ্ট করতে হবে। শিক্ষকরা যা পড়াচ্ছেন তা শিক্ষার্থীরা বুঝতে পারছে কিনা সেদিকে খেয়াল রাখতে হবে। দুর্বল শিক্ষার্থীদের দিকে বিশেষ মনোযোগ দিতে হবে। কেন পরীক্ষার ফলাফল খারাপ হয়েছে তা নিয়ে আমাদের আত্ম-বিশ্লেষণ করতে হবে।

বন্যা তালুকদার
পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD