October 18, 2024, 4:41 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
উজিরপুরে মারকাযুল কারীম সামেলা মাজেদ কওমি মাদ্রাসার উদ্যোগে সীরাতুন্নবী সাঃ প্রতিযোগিতা অনুষ্ঠিত সুজানগর পৌরসভার ১৩০ জেলে পরিবার পেলো খাদ্য সহায়তা ইলিশ ধরায় সুজানগরে ২ জেলের কারাদন্ড সোনার বাংলা গড়ার কথা বলে আ’লীগ বাংলাদেশকে শ্মশানে পরিণত করেছে- জামায়াত আমীর ঝিনাইদহে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হ*ত্যার অভিযোগে আদালতে মামলা নড়াইলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের নামে করা মানহানি মামলা খারিজ ইউএনও’র ছোয়ায় বদলে যাচ্ছে ত্রিশাল,হাসি ফুটেছে মানুষের মুখে রাজশাহী-১ আসনে সকলের কাছে দোয়া প্রার্থী তারেক জরায়ু ক্যান্সার প্রতিরোধে নলছিটিতে ৯০০০ জনকে এইচপিভি টিকা দেয়া হবে সাবেক কৃষি মন্ত্রী ডক্টর আব্দুর রাজ্জাক গ্রেফতার হওয়ায় মধুপুর ও ধনবাড়িতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
অজ্ঞানপার্টির কবলে বাসযাত্রী

অজ্ঞানপার্টির কবলে বাসযাত্রী

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি: বরগুনার পাথরঘাটায় ঢাকা থেকে আগত ইসলাম পরিবহনের একটি বাসে আনুমানিক ২৫ বছর বয়সের এক ব্যক্তিকে অচেতন অবস্থায় পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকাল ৬টার দিকে ওই অচেতন লোকটিকে পাথরঘাটা বাসষ্ট্যান্ডে পাওয়া যায়। বুধবার সন্ধ্যায় ঢাকাথেকে পাথরঘাটার উদ্দেশ্যে ছেড়ে আসা ইসলাম পরিবহন রাতের কোনো এক সময় এখানে পৌছে এবং অচেতন ওই বাসযাত্রীকে ফেলে রেখে তারা আবার ভোরে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

পাথরঘাটার ট্রাফিক পুলিশের উপস্থিতিতে স্থানীয় রাজু খান এবং অন্যান্য লোকজনের সহায়তায় ওইব্যক্তিকে পাথরঘাটা হাসপাতালে নিয়ে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। বাসের ওই যাত্রীর কাছে কিছুই পাওয়া যায়নি।ধারনা করা হচ্ছে অজ্ঞান পার্টির সদস্যরা তার সঙ্গে থাকা সবকিছু নিয়ে পালিয়ে গেছে।

সর্বশেষ দুপুরে এরিপোর্ট তৈরীকালে তার চিকিৎসা চলছিল। তার জ্ঞান ফিরে আসলেই হয়তো জানা যাবে ঘটনার প্রকৃত রহস্য #

অমল তালুকদার।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD