বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:৩৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
গোদাগাড়ীতে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত নড়াইলে কালের সাক্ষী হয়ে দাঁড়িয়ে আছে ডা. নীহার রঞ্জন গুপ্তের পৈত্রিক বাড়ি আগৈলঝাড়ায় দুই ছাত্রী অপহরণের মামলায় দুই অপহরণকারী গ্রেফতার ২ ছাত্রী উদ্ধার নজীর আহমেদ দোভাষ ফাউন্ডেশনের উদ্যােগে পটিয়ার হরিনখাইনে খাদ্য সহায়তা ও কৃষি বীজ পেলেন ২ শতাধিক মানুষ রাজারহাটে সাত ইউনিয়ন শাখা ছাত্রদলের নেতৃত্ব যারা ওমরা হজ্ব পালনে সাংবাদিক আবুল হাসানের সৌদি গমন বানারীপাড়ায় দশম শ্রেণীর ছাত্রী অপহরণ মামলায় গ্রেফতার ১ বানারীপাড়া সন্ধ্যা নদীতে জাহাজের ধাক্কায় ট্রলার ডুবিতে আহত ২ সমাজের সর্ব স্তরের মানুষকে মাদকের বিরুদ্ধে সজাগ থাকতে ইউএনও’র আহ্বান অটোচালকদের সাথে ময়মনসিংহ কোতোয়ালী পুলিশের সচেতনতামূলক অনুষ্ঠান
র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের শাহজাদপুরে অপহরণ ও চাঁদাবাজি মামলার ০৫ জন দূধর্ষ আসামী গ্রেফতার; ভিকটিম উদ্ধার।

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের শাহজাদপুরে অপহরণ ও চাঁদাবাজি মামলার ০৫ জন দূধর্ষ আসামী গ্রেফতার; ভিকটিম উদ্ধার।

প্রেস বিজ্ঞপ্তি।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, ধর্ষণ এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

ঘটনাঃ জনৈক মোঃ আব্দুল মান্নান খাঁন(৫৫), পিতা-মৃত কালু খাঁ, সাং-পাথর ঘাটা চক্রপাড়া, থানা-ভাঙ্গুরা, জেলা-পাবনা জানান যে, আমার ছেলে মোঃ ইউনুস আলী মিঠু(২৫) গত ইং ০৯/০৮/২০২২ তারিখ সকাল ০৯.০০ ঘটিকায় সময় তাহার বন্ধু মেহেদী হাসান গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানাধীন এলাকায় বিবাহের দাওয়াত খাওয়ার জন্য বাড়ি হইতে বাহির হইয়া যায়। বিবাহের অনুষ্ঠান শেষে আমার ছেলে ১১/০৮/২০২২ ইং তারিখ গোবিন্দগঞ্জ হইতে রাত অনুমান ২১.৩০ ঘটিকায় শাহজাদপুর বাস ষ্ট্যান্ড আসিয়া নামিয়া আমার ছেলে তার ব্যবহৃত ফোন নম্বর-০১৭৫৬-৭৩৮৮৮৮ হইতে আমার ফোন নম্বর-০১৭২১-৬৬৮৫৩৮ তে ফোন দিয়ে জানায় যে আব্বু আমি শাহজাদপুর হইতে একটি সিএনজি যোগে বাঘাবাড়ি হইয়া বাড়ির দিকে আসিতেছি। পরবর্তীতে সময় অনুমান ২২.৫০ ঘটিকায় আমার ছেলের ফোন নম্বর-০১৭৫৬-৭৩৮৮৮৮ হইতে একজন অপরিচিত ব্যাক্তি আমাকে ফোন দিয়ে জানায় আপনার ছেলে আমাদের হেফাজতে আছে, আপনার ছেলেকে যদি জীবিত চান তাহলে আপনার ছেলের মোবাইল নম্বরের দ্রুত নগদ একাউন্টের মাধ্যমে ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা পাঠিয়ে দেন। আমি ছেলের অপহরণের সংবাদ শুনিয়া তাড়াতাড়ি করিয়া ছেলেকে বাঁচানোর জন্য তাহাদের কথামত ছেলের ফোন নম্বরের নগদ একাউন্টে ৬,০০০/-(ছয় হাজার) টাকা পাঠাই। পরবর্তীতে ইং ১২/০৮/২০২২ তারিখ রাত অনুমান ০৪.৩০ ঘটিকার সময় অপহরণকারীরা আমার ছেলেকে মুক্তি না দিয়ে আমার ছেলের ফোন নম্বর হইতে পূণরায় টাকা দাবি করিলে আমি অপহরণকারীর ০১৩০৪-৮৭৭৩৪৩ নম্বরে ১৫,০০০/-(পঁনের হাজার) টাকা বিকাশে পাঠিয়ে দিয়ে আমার ছেলেকে ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করি। পরবর্তীতে আমি আমার ছেলের ফোন নাম্বারে যোগাযোগ করার চেষ্টা করিয়া তার নম্বরটি বন্ধ পাই।

পরবর্তীতে ভিকটিমের পরিবার অনেক খোজা খুজির পর ১২/০৮/২০২২ ইং তারিখ আনুমানিক সকাল ১০.০০ ঘটিকায় র‌্যাব-১২ এর কাছে অপহরণের অভিযোগ করে এবং ভিকটিমকে উদ্ধারের আকুতি জানায়। উক্ত অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মেজর এম. রিফাত-বিন-আসাদ এর নেতৃত্বে আভিযানিক দল বিভিন্ন গোয়েন্দা তথ্য এবং আধুনিক তথ্য প্রযুক্তির সাহায্যে ১৪/০৮/২০২২ ইং তারিখে পাবনা জেলার সাঁথিয়া ও বেড়া থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া ভিকটিম মোঃ ইউনুস আলী মিঠু(২৫) কে উদ্ধার করে এবং অপহরণকারী চক্রের মূল হোতাসহ ০৫ জনকে গ্রেফতার করে। আসামীদের নিকট হইতে অপহরণ কাজে ব্যবহৃত ০১টি সিএনজি অটোরিক্সা ও ০৬টি মোবাইল ফোন ও নগদ ৪,৯৫০/-(চার হাজার নয়শত পঞ্চাশ) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ সুমন হোসেন(২২), পিতা-মোঃ আব্দুল হক, গ্রাম-করমজা, ২। মোঃ রিফাত হোসেন(১৮), পিতা-মৃত ময়েন উদ্দিন, সাং-ধোপাদহ, ৩। মোঃ আব্দুল্লাহ হোসেন(১৮), পিতা-মোঃ আক্কাছ প্রামাণিক, সাং-পানিসাইল সর্ব থানা-সাঁথিয়া ও জেলা-পাবনা ৪। মোঃ শিমুল হোসেন(১৯), পিতা-আনিসুর রহমান, সাং-সানিলা শাহপাড়া, ৫। মোঃ কাওছার খাঁ (কুটি) পিতা-বাচ্চু খাঁ, সাং-বেড়া সি এন্ডবি, সানিলা, উভয় থানা-বেড়া, জেলা-পাবনাদ্বয়কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের ও উদ্ধারকৃত ভিকটিমকে সিরাজগঞ্জের শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের অপহরণকারী গ্রেফতার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

সূত্র ও বিস্তারিত ঃ

এম. রিফাত-বিন-আসাদ

মেজর

মিডিয়া অফিসার

র‌্যাব-১২

মোবা-০১৭৭৭-৭১১২৫৮

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD