July 27, 2024, 12:50 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
নাগরপুরে উপজেলা আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদতবার্ষিকী পালন

নাগরপুরে উপজেলা আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদতবার্ষিকী পালন

মো. আমজাদ হোসেন রতন, সিনিয়র স্টাফ : টাঙ্গাইলের নাগরপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী পালন করা হয়েছে। সোমবার (১৫ আগস্ট) সকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এ উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিশাল একটি শোক র‌্যালী সদর বাজারের গুরুত্বপর্ন সড়ক প্রদক্ষিন করে। শাহাদতবার্ষিকী উপলক্ষে দুঃস্থদের মাঝে খাবার বিতরন করা হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. কুদরত আলীর পরিচলনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা ও নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য মো. খুরশিদ আলম বাবুল, কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সহ-সভাপতি কাজী এটিএম আনিসুর রহমান বুলবুল, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মতিয়ার রহমান মতি, যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, যুব ও ক্রীড়া সম্পাদক বি এম এম জহিরুল আমিন, মহিলা বিষয়ক সম্পাদক রওশনারা বেগম, সাবেক ভিপি আল-মামুন, ছানিয়ার রহমান প্রমুখ।
এসময় উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন।
অপরদিকে উপজেলা যুবলীগ ছাত্রলীগ সেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগ পৃথক পৃথক ভাবে শোক র‌্যালী বের করে। শোক র‌্যালী গুলো উপজেলা চত্বরসহ সদর বাজারের গুরুত্বপর্ন সড়ক প্রদক্ষিণ করে।

নাগরপুর,টাঙ্গাইল।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD