June 25, 2024, 2:52 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
তেঁতুলিয়ায় হোটেল ভাঙচুর, টাকা লুটপাট গোদাগাড়ীতে আইন শৃঙ্খলাকমিটির সভা অনুষ্ঠিত গোদাগাড়ীতে রিকসা চালককে মধ্যযুগীয় কায়দায় সারা রাত নির্যাতন-প্রধান আসামী গ্রেফতার উত্তরা ব্যাংক মহিশালবাড়ী শাখায় প্রতারণার মাধ্যমে গ্রাহকের লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ তানোরে বিএনপির সংবর্ধনা অনুষ্ঠান পন্ড শোক সংবাদ কুমিল্লায় ট্রেনের ধাক্কায় আওয়ামী লীগের নেতার মৃত্যু মুন্সীগঞ্জে গজারিয়ায় আ”লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৬জন গুলিবিদ্ধসহ আহত ১০ মুন্সীগঞ্জে সিরাজদিখানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল মাহেন্দ্রা ,চালক নিহত গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় মাছ ব্যাবসায়ী ও ভ্যান চালকের মৃত্যু
নানা আয়োজনে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে লক্ষ্মীপুরে পালিত জাতীয় শোক দিবস

নানা আয়োজনে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে লক্ষ্মীপুরে পালিত জাতীয় শোক দিবস

নাজিম উদ্দিন রানাঃলক্ষ্মীপুরে
সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্দগে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,আলোচনা সভা ও চিত্র অংকনসহ বিভিন্ন কর্মসূচি মধ্যদিয়ে দিবসটি পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক
অপর্ণ করে বিনম্রশ্রদ্ধা জানানো হয়। সকাল সাড়ে ৯টায় জেলা কালেক্টরেট ভবন প্রাঙ্গনে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামীলীগ,পৌর মেয়র, মুক্তিযোদ্ধা কমান্ডসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে অতিরিক্ত জেলা প্রশাসক নুরেই আলমের সভাপতিতেত্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ,পুলিশ সুপার ড.এএইচএম কামরুজ্জামান, জেলা পরিষদের প্রশাসক মো. শাহজাহান, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু, সদর উপজেলা নির্বাহী অফিসার
মো. এমরান হোসেন,পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দর মাসুম ভূইয়া ও জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট নুরুল হুদা পাটওয়ারী প্রমুখ।

এদিকে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পৌরবাসীর জন্য গনভোজের আয়োজন করেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মে হায়দার মাসুম ভুঁইয়া ।

এছাড়া, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাতবার্ষিকী ও ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিলের নির্দেশে দোয়া ও অসহায়-দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী যুবলীগ এর সাবেক ১ম যুগ্ম-আহ্বায়ক এড. শেখ জামান রিপন। উপস্থিত ছিলেন কবির হোসেন রিপন, ঝন্টু দেবনাথ, আব্দুল কাইয়ুম রুবেল, আব্দুর রহমান, এড. আদনান, এড. আজবর হোসেন, এড. জাবেদ মনোয়ার, এড. আব্দুস সামাদ আজাদ, এড. নিগার, এড. নেপসন সহ প্রমুখ এসময় দোয়া পরিচালনা করেছেন মাওলানা মোহাম্মদ উল্লাহ।

১৫ আগস্ট সোমবার দুপুরে পৌরসভার ৬ নং ওয়ার্ডে পৌর মেয়রের নিজ বাসভবনে সম্মুখে লক্ষ্মীপুর জেলা ও পৌর সভার ১৫ টি ওয়ার্ডের বিভিন্ন ইউনিটের প্রায় ১০ হাজার নেতা-কর্মী ও দুস্থ পরিবারের জন্য এই গনভোজের আয়োজন করেন।
এর আগে সকালে পৌর মেয়রের উদ্দগে প্রবিত্র কোরআন খতম এবং সেচ্ছায় রক্তদান আলোচনা সভা সহ দিনব্যাপী নানান কর্মসূচী মধ্যদিয়ে দিবসটি পালিত হয়েছে। মেয়র নিজে রক্তদান করে সেচ্ছায় রক্তদান কর্মসূচীর উদ্ধোধন করেন।

এ ব্যাপারে জানতে চাইলে পৌর মেয়র মাসুম ভৃঁইয়া জানান, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পৌরসভার সহ জেলার নেতাকর্মী ও সাধারণ দুস্থ মানুষের মাঝে এই খাবার আয়োজন করা হয়েছে। আমি সকল সুখে দু:খে পৌরসভার মানুষের পাশে আছি এবং থাকবো।
আলোচনা সভা শেষে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD