June 25, 2024, 4:39 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
জয়পুুরহাটে হেরোইনের মামলায় একজনের মৃত্যুদণ্ড

জয়পুুরহাটে হেরোইনের মামলায় একজনের মৃত্যুদণ্ড

রিদয় হোসেন(সদর জয়পুুরহাট) প্রতিনিধিঃ-

মাত্র ১৩ কার্যদিবসে জয়পুরহাটে একটি মাদক মামলায় রায় মৃত্যুদণ্ডের রায় ঘোষণা করেছে আদালত। গত বুধবার ১০ আগস্ট জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো.গোলাম সারোয়ার এই রায় দেন।

রায়ে মামলার নাজমুল হোসাইনকে (২৬) ৫৪ গ্রাম হেরোইন রাখায় মৃত্যুদণ্ড ও একইসাথে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদণ্ডাদেশ দেয়া হয়। রায় ঘোষণার সময় নাজমুল আদালতে উপস্থিত ছিলেন। নাজমুল হোসাইন নওগাঁ জেলার বদলগাছী উপজেলার চাঁপাডাল গ্রামের ইউসুফ আলী মন্ডলের ছেলে। জয়পুরহাট আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) এ্যাড.নৃপেন্দ্রনাথ মন্ডল রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০২১ সালের ১৯ জানুয়ারি র‌্যাবের জয়পুরহাট ক্যাম্পের একটি দল গোপন সংবাদে জানতে পারে, আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদ এলাকায় এক ব্যক্তি মাদকসহ অবস্থান করছে। সেখানে র‌্যাব সদস্যরা পৌঁছামাত্র নাজমুল দৌঁড়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। তার শরীর তল্লাশি করে জাকেটের পকেট থেকে ৫৪ দশমিক ৭০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

এ ঘটনায় নাজমুলের বিরুদ্ধে আক্কেলপুর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেন জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) শাহীনুর রহমান। ওই দিন তাকে থানায় হস্তান্তর করা হয়। পরে নাজমুল আদালত থেকে জামিন নিয়ে পলাতক ছিলেন। চলতি বছরের ২৪ জুলাই আক্কেলপুর উপজেলার জামালগঞ্জ বাজার থেকে জেলা গোয়েন্দা শাখার পুলিশ তাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায়।

প্রসঙ্গত, মাত্র ১৩ কার্যদিবসে মামলাটি নিষ্পত্তি হয়েছে। জয়পুরহাট জেলা প্রতিষ্ঠার পর আগে কখনো এতো অল্প সময়ে আর কোনো মাদক মামলা নিষ্পত্তি হয়নি বলে বিচারক রায় পড়ার সময় বলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD