July 26, 2024, 11:54 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
সুন্দরগঞ্জে সরকারি দলের বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ পন্ড

সুন্দরগঞ্জে সরকারি দলের বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ পন্ড

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
জ্বালানি তেল ও সারসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্দ্ধগতির প্রতিবাদে গাইবান্ধার সুন্দরগঞ্জে ছাত্রলীগ ও যুবলীগ বাঁধা দেওয়ায় জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল পন্ড হয়েছে।
বুধবার সকালে জাপা ও তার অঙ্গ সংগঠনের আয়োজনে উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ের সামন থেকে একটি বিক্ষোভ মিছিল বের হওয়ার প্রস্তুতি নেয়। এসময় রাস্তায় পা রাখা মাত্রই সরকারি দলের ছাত্রলীগ ও যুবলীগ যৌথভাবে বাঁধা দিলে বিক্ষোভ মিছিলটি সেখানেই পণ্ড হয়ে যায়। পরে এনিয়ে হাতাহাতি শুরু হলে পুলিশ এসে উভয়পক্ষকে ছাড়িয়ে দেয়।
এব্যাপারে উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক রতন মিয়া বলেন,সারা বিশ্বের দ্রব‍্যমূল‍্যের উর্দ্ধগতি বাংলাদেশও এর বাইরে নয়,জাতীয় পার্টি বিক্ষোভ সমাবেশের আগেই প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করে এবং সুন্দরগঞ্জের সাধারণ মানুষের মনে যেন বিভ্রান্তির সৃষ্টি না হয় সেজন্য তাদের বিক্ষোভে বাঁধা দেওয়া হয়।

এঘটনায় জাপার দহবন্দ ইউনিয়ন সভাপতি মুন্সী আমিনুল ইসলাম সাজু বলেন, আমরা পার্টি অফিসে আলোচনা সভা করে প্রথমে ফটোসেশনের জন্য রাস্তায় দাঁড়ানোর সাথে সাথে আওয়ামী লীগের ছেলেরা এসে বাঁধা দেয়। একারণে আমরা আর বিক্ষোভ করিনি। পৌর জাতীয় পার্টির সভাপতি ও পৌর মেয়র আব্দুর রশিদ সরকার ডাবলু বলেন, ওনারা কিছু করে যদি মজা পায় পাউক। তবে তেমন কিছু ঘটেনি।
এবিষয়ে সুন্দরগঞ্জ থানার তদন্ত ওসি এমএ আজিজ জানান,জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশে ছাত্রলীগের কর্মীদের মধ্যে একটা গন্ডগোলের সম্ভবনা ছিল এরকম উদ্ভট পরিস্থিতিতে পুলিশ দু’পক্ষকে সরিয়ে দেয়। তবে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD