June 25, 2024, 4:41 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
বাবার জন্য তারাকান্দাবাসীর কাছে দোয়া চাইলেন ইউএনও মিজাবে রহমত

বাবার জন্য তারাকান্দাবাসীর কাছে দোয়া চাইলেন ইউএনও মিজাবে রহমত

আরিফ রববানী ময়মনসিংহ।।
সোমবার (৮আগষ্ট)।মাসটিও শোকের মাস। আজকের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মদিন। অফুরন্ত ভালোবাসা আর শ্রদ্ধায় দেশ মাতাকে ঘিরে নানান পরিকল্পনায় ব্যস্ত প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারী ও বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। তারাকান্দার ইউএনও মিজাবে রহমতও এর বাইরে নন। কিন্তু বিশেষ এই দিনটিতে ভালো নেই তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত। গত ৩০শে জুলাই পিতা আবু বকর সিদ্দিক কে হারিয়েছেন তিনি। আর তাই তো বঙ্গমাতার জন্মদিনে তাকে শ্রদ্ধা জানানোর পাশাপাশি একই দিনে সদ্য প্রয়াত বাবার জন্য নিজ কর্মস্থল তারাকান্দা উপজেলাবাসীর কাছে দোয়া চেয়েছেন জনবান্ধব এই প্রশাসনিক কর্মকর্তা।

উপজেলা পরিষদ হলরুমে বাবার রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেন উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত। এসময় তিনি সকলের উদ্দেশ্যে বলেন- প্রিয় উপজেলাবাসী আমার বাবা আবু বকর সিদ্দিক গত ৩০/০৭/২০২২খ্রি. তারিখ ইন্তেকাল করেছেন। বাবার জন্য সকলেই দোয়া করবেন। তাকে যেন মহান আল্লাহ রাব্বুল আলামিন ভাল রাখে,বেহেস্ত বাসী করেন। দোয়া মাহফিলে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, কর্মকর্তা, কর্মচারী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও ওলামায়ে কেরামগন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD