February 27, 2024, 2:28 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নলছিটিতে রাসেল মোল্লা নামের এক যুবককে কুপিয়ে জখমের ঘটনায় আটক -৪ উজিরপুরে হত্যা চেষ্টা মামলার আসামিরা পারি জমাচ্ছে বিদেশে প্রশাসন নিরব পাইকগাছায় বৃদ্ধি পেয়েছে চুরির প্রবনতা পাইকগাছায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পাইকগাছায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত স্থানীয় সরকার দিবসে আগৈলঝাড়ার রাজিহার ইউনিয়নে র‌্যালী আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত পাইকগাছা উপজেলা আইনশৃঙ্খলা ও মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত উজিরপুরে পৌরসভা ও প্রশাসনের আয়োজনে স্থানীয় সরকার দিবস পালিত রাষ্ট্রপতি পদক পেলেন সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার খুলনায় জাতীয় পরিসংখ্যান দিবস ও জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত
বঙ্গমাতার জন্মদিনে সেলাই মেশিন পেলেন তারাকান্দা দুস্থ-অসহায়রা।

বঙ্গমাতার জন্মদিনে সেলাই মেশিন পেলেন তারাকান্দা দুস্থ-অসহায়রা।

ষ্টাফ রিপোর্টারঃ
তারাকান্দায় মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ ও স্মৃতিচারণ করা হয়েছে।

“মহীয়সী বঙ্গমাতার চেতন অদম্য বাংলাদেশের প্রেরণা” শ্লোগান নিয়ে দিনটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষে (৮আগষ্ট)সোমবার সকালে বঙ্গমাতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন শেষে তারাকান্দা উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে বঙ্গমাতার ওপরে নির্মিত ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.ফজলুল হক,সহকারী কমিশনার ভূমি জিন্নাত শহীদ পিংকী,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন,মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার খাতুন সহ স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বাঙালির দীর্ঘ মুক্তি সংগ্রাম, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনে বঙ্গমাতার অবদান তুলে ধরেন। আলোচনা সভা শেষে দুস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছাসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD