June 25, 2024, 4:45 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
লালমনিরহাটে ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার

লালমনিরহাটে ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার

মো.হাসমত উল্ল্যাহ,লালমনিরহাট।।।

লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার ৫নং চন্দ্রপুর, ইউনিয়ন নওদাবাস ০৯ নং ওয়ার্ড এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মাদকদ্রব্য ১৫০বোতল ফেন্সিডিল উদ্ধার করেন কালীগঞ্জ থানার পুলিশ।

লালমনিরহাটের কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)এ টি এম গোলাম গোলাম রসুল, আই জিপি ব্যাজ প্রাপ্ত এর নেতৃত্বে এসআই(নিঃ) মোঃ নুরুজ্জামান, ও সঙ্গীয় ফোর্স সহ কালীগঞ্জ থানাধীন ৫নং চন্দ্রপুর, ইউনিয়নের ইউনিয়নের নওদাবাস ০৯ নং ওয়ার্ড মৌজাস্থ বাদীর বসত বাড়ী হইতে ১৫০ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় আসামীরা পুলিশের উপস্থিতির টের পেয়ে মোঃ জাহাঙ্গীর আলম, সুকৌশলে পালিয়ে যায়।পলাতক আসামীর বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা হয়।মামলা নাম্বার নং -০৪ ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৪(গ) রুজু করা হয়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) এ টি এম গোলাম গোলাম রসুল, আই জিপি ব্যাজ প্রাপ্ত, জানান গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানার ৫নং চন্দ্রপুর ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে ১৫০বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করেন কালীগঞ্জ থানার পুলিশ।

হাসমত উল্ল্যাহ।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD