সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:৫৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
পানছড়িতে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস ২০২২ পালিত রাজশাহীর গোদাগাড়ীতে জাতীয় শোক দিবসের আলোচনায় বঙ্গবন্ধু সম্পর্কে জানার আহ্বান ।। এমপি ওমর ফারুক চৌধুরীর জাতীয় শোক দিবস উপলক্ষে দর্জিপাড়া সঃপ্রাঃ বিদ্যায়ের বৃক্ষরোপন কর্মসূচি পালিত জাতীয় শোক দিবসে কেন্দুয়ায় এডভোকেট আব্দুল মতিনের উদ্যোগে প্রার্থনা সভা দেবীগঞ্জে মাদক ব্যাবসায়ী গ্রেফতার চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে পুলিশ সদস্য ক্লোজড বাংলাবান্ধা স্থলবন্দরে বন্ধ আমদানি-রপ্তানি শাখারীয়া যুব হিলফুল ফুজুল সংগঠনের উদ্দোগে ৯ জনকে কোরআন টুপি, হেজাব ,মগ ,১০০টাকা উপহার দেন নানা আয়োজনে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে লক্ষ্মীপুরে পালিত জাতীয় শোক দিবস সভ্যতার পালে হাওয়া লিখেছেন এস এম আক্তারুজ্জামান
ফখরুলের দায়িত্ব হস্তান্তর, ডাঃ কে আর ইসলাম ও মোশাররফ জাপার নতুন সভাপতি-সম্পাদক

ফখরুলের দায়িত্ব হস্তান্তর, ডাঃ কে আর ইসলাম ও মোশাররফ জাপার নতুন সভাপতি-সম্পাদক

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহে জেলা জাতীয় পার্টির নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ই আগস্ট) বেলা ১১টায় ময়মনসিংহের সুন্দর মহলস্থ জেলা জাপার কার্যালয়ে জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা ডাঃ কে আর ইসলাম এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ, জেলা জাপার সহ-সভাপতি এডভোকেট আব্দুল গফুর, এডভোকেট সোহরাব আলী, এডভোকেট আব্দুল বারী, এডভোকেট রফিকুল ইসলাম, এডভোকেট আব্দুল কাইয়ুম, ইদ্রিস আলী, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য দেলোয়ার হোসেন কামাল চেয়ারম্যান, আফজাল হোসেন হারুন, হাফিজুর রহমান মাস্টার। জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মোশাররফ হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মাঝে জেলা, মহানগর ও উপজেলা জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এমপি মহোদয়ের যে চিঠিটি দিয়েছিলেন, জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান ও মহাসচিব বরাবর, সে বিষয়ে সর্বসম্মতিক্রমে সভায় গৃহীত হয় এবং জাতীয় পার্টির ময়মনসিংহ বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ফকরুল ইমাম এমপি মহোদয় তা সর্বসম্মতিক্রমে অনুমোদন করেছেন। এসময় বিদায়ী সাধারণ সম্পাদক, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি বলেন, নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে এই জেলা কমিটি ময়মনসিংহ জেলা জাতীয় পার্টিকে আরও শক্তিশালী ও সুসংগঠিত করবে বলে আশাবাদ ব্যক্ত করে তার পক্ষ থেকেও সকল ধরনের সহযোগীতা অব্যাহত থাকবে বলেও আশ্বস্ত করেন।

সভায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আহমেদ বলেন, আমরা আমাদের প্রিয় নেত্রী, ময়মনসিংহের মহিয়সী নারী জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রমকে আরো এগিয়ে নিতে চাই, আমরা সহিংস রাজনীতি চাই না, আমরা চাই শান্তি। পল্লীবন্ধু এরশাদ এর আদর্শ বাস্তবায়নে জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় নেতা আমাদের যে গ্রিন সিগন্যাল দিয়েছেন মাঠে কাজ করার জন্য, তার বার্তা নিয়ে এসেছি আপনাদের কাছে। তিনি বলেছেন সংগঠনকে শক্তিশালী করতে গেলে পতে অনেক বাধা আসবে, তাদেরকে প্রতিহত করতে হবে। তাহলেই জাপা শক্তিশালী অবস্থান তৈরী করবে। তিনি বলেন, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা উনার অসুস্থতার জন্য ময়মনসিংহে দলের সাংগঠনিক কার্যক্রমকে এগিয়ে নিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নতুন নেতৃত্ব দিয়েছেন। তাদের নেতৃত্বে আগামী দিনে জেলা জাতীয় পার্টির কার্যক্রম চলবে। তার তার সিদ্ধান্তকে সকলে মেনে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করবো এবং সকলকেই বিরোধী দলীয় নেতার এই আদেশ মেনে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাঁধেকাঁধ রেখে কাজ করা আহবান জানান।

এসময় তিনি জাতীয় পাটির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদ এমপি স্বারিত পত্রে তাঁর অনুপস্থিত কালীন সময়ে জৈষ্ঠ্যতার ভিত্তিতে ময়মনসিংহ জেলা জাতীয় পাটির সহ-সভাপতি ডা: কে আর ইসলামকে সভাপতি পদে ও সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মোশাররফ হোসেনকে সাধারন সম্পাদক পদে ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির দায়িত্ব পালন করবেন বলে উপস্থিত সকলকে অবগত করেন।

সভা শেষ পর্যায়ে বিদ্যুৎ চলে যাওয়ায় মাইক বন্ধ হয়ে যায়। অপরদিকে সুন্দর মহল গেইটের বাহিরে ছাত্র সামজের কয়েকজন বাকবিতন্ডায় জড়ায়। অবশেষে সভার সভাপতি ডা: কে আর ইসলাম সকলকে ধন্যবাদ জানিয়ে সভা সমাপ্ত ঘোষণা করেছেন। কয়েকজন নেতাকর্মী বক্তৃতা দিতে না পারায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এদিকে নতুন সভাপতি ডা: কে আর ইসলাম, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেনকে বিভিন্ন ব্যক্তি সংগঠন অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন।

এদিকে সভা শেষে জাতীয় ছাত্র সমাজ ময়মনসিংহ জেলা শাখা নেতৃবৃন্দের মধ্যে কিছু ভুল বোঝাবুঝি হয়, যা সভা স্থলের বাহিরে কিন্তুু একটি কুচক্রী মহল, প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এটিকে বড় করার চেষ্টা করছেন, ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, জেলা জাতীয় পার্টির সভাপতি ড,কে আর ইসলাম সাহেব ও সাধারণ সম্পাদক জনাব মোশারফ হোসেন সাহেব তারা জেলা কমিটির কাউকে দায়িত্ব দেয় নাই এই প্রেস বিজ্ঞপ্তি দেয়ার জন্য এবং জেলা কমিটির সিনিয়র নেতৃবৃন্দের নির্দেশনা নিয়ে যারা প্রেস বিজ্ঞপ্তি দিচ্ছেন তাদের বিরুদ্ধে দলীয় গঠনতন্ত্র মোতাবেক ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন জেলা জাতীয় পার্টির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD