বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
রাজশাহীর গোদাগাড়ীতে প্রতি কেজি কাঁচা মরিচের মূল্য ডাবল সেঞ্চুরি পার পটিয়ার রাজবল্লব দিঘীতে আকর্ষণীয় বড়শি পাশ মোংলায় নাসা অ্যাপস চ্যালেঞ্জ বিশ্ব চ্যাম্পিয়ন দলনেতা সুমিত’কে সংবর্ধনা প্রদান তারাকান্দায় আশ্রয়ণ প্রকল্পের ভিক্ষুক পুনর্বাসনে ইউএনও’র উদ্যোগ পটুয়াখালীতে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট কর্তৃক অনুদানের চেক বিতরণ পাইকগাছায় পাউবো’র সম্পত্তি দখলকারী সেলিমের বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হওয়ায় উচ্ছেদ আবেদনকারীকে প্রাণনাশের হুমকি; থানায় জিডি পাইকগাছায় বৃষ্টির অভাবে অনাবাদি ক্ষেত,শঙ্কায় আমন চাষিরা পীরগঞ্জে বিনামূল্যে হাঁস মুরগি বিতরণ নড়াইলে নানা আয়োজনে এসএম সুলতানের জন্মবার্ষিকী পালিত জোয়ার ও বর্ষনে স্লুইজ ভেঙে ভেসে গেছে মৎস্য ঘের , সমুদ্রের জেলেরা নিরাপদে।
নওগাঁয় হাসপাতালে যাবার পথে দুর্বত্তের হামলায় গৃহবধু আহত

নওগাঁয় হাসপাতালে যাবার পথে দুর্বত্তের হামলায় গৃহবধু আহত

রওশন আরা শিলা,নওগাঁ জেলা প্রতিনিধি ঃ
নওগাঁ জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে যাবার পথে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে এক গৃহবধুকে ছুরিকাঘাত করে আহত করার অভিযোগ উঠেছে দুর্বত্তদের বিরুদ্ধে। গত বুধবার (০৩ আগস্ট) সকাল সাড়ে ১০টায় শহরের রুবীর মোড় এলাকায় এ হামলার ঘটনাটি ঘটে। হামলার শিকার ওই গৃহবধু শহরের খাস নওগাঁ মহল্লার সুইপার কলোনীর বিশ^নাথ দাসের স্ত্রী রাণী বাঁশফোর। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন ওই গৃহবধু। হামলাকারীদের শনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনার দাবী ভুক্তভোগী পরিবারের সদস্যদের।
ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, শহরের খাস নওগাঁ মহল্লার সুইপার কলোনীর বাসিন্দা রাণী বাঁশফোর এর স্বামী বিশ^নাথ দাস সেনানিবাসে ঝাড়–দার হিসেবে কাজ করেন। স্বামীর চাকুরীর কারণে রাণী বাঁশফোর তাঁর ছেলে শিব কুমারকে সঙ্গে নিয়ে ওই কলোনীতে মায়ের বাড়িতে দীর্ঘ বছর যাবত বসবাস করে আসছেন। সম্প্রতি সেখানে মাদকের রমরমা ব্যবসায় জড়িয়ে পড়েন কিছু অসাধু ব্যবসায়ীরা। ওই কলোনীতে থেকেই মাদকের বিরুদ্ধে প্রতিনিয়ত প্রতিবাদ করে আসছিলেন ওই নারী। সঙ্গত এই কারণেই মাদক ব্যবসায়ীদের রোষাণলে পড়তে হয় তাকে। এক সময় ওই এলাকায় তুলশী কুমার চৌধুরী নামে এক প্রভাবশালী ব্যক্তি অভিনব কায়দায় ওই এলাকায় গাঁজার ব্যবসা শুরু করেন। সেখানেও প্রতিবাদে মাঠে নামেন রাণী বাঁশফোর। ওই মুহুর্তে তুলশী কুমারের ক্রোধের মুখে পড়তে হয় তাকে। এর এক পর্যায়ে তুলশী কুমার তার স্ত্রী পারুলকে দিয়ে সুকৌশলে হামলার পরিকল্পনা করে। গত বুধবার সকালে অসুস্থতাজনিত কারনে ২৫০ শয্যা বিশিষ্ট নওগাঁ জেনারেল হাসপাতালে ছেলেকে সঙ্গে নিয়ে রিকশাযোগে চিকিৎসা নিতে যাচ্ছিলেন রাণী বাঁশফোর। পথিমধ্যে শহরের রুবীর মোড় এলাকায় পৌছালে রিকশাটি থামিয়ে জোরপূর্বক তাঁদেরকে রাস্তার আড়ালে নিয়ে যায় দুর্বত্তরা। সেখানে ছেলের সামনেই মা রাণী বাঁশফোরকে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে তুলশী কুমার চৌধুরীর স্ত্রী পারুলসহ বেশ কয়েকজন সন্ত্রাসী। এক পর্যায়ে তাদের মাঝে ধস্তাধস্তি শুরু করে প্রাণপণ চেষ্টায় সেখান ছিটকে পালিয়ে আসেন রাণী বাঁশফোর। এরপর মাকে আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান ছেলে শিব কুমার। সেখানে ভর্তি করা হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। বর্তমানে সেখানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন ওই নারী।
রাণী বাঁশফোর এর ভাই রাজা বাঁশফোর বলেন, আমার বোন মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় হামলার শিকার হয়েছে। তুলশী কুমার তার স্ত্রীকে দিয়ে এখানে গাঁজার ব্যবসা করে। এর প্রতিবাদ করাটাই আমার বোনের জন্য কাল হয়ে দাঁড়িয়েছে। তারা আমার বোনকে মেরেও শান্ত হয়নি। ওইদিন বিকেলে প্রায় শতাধিক অস্ত্রসস্ত্রে সজ্জ্বিত সন্ত্রাসী বাহিনী দিয়ে আমিসহ আমাদের পুরো কলোনির বাসিন্দাদের উপর আবারো হামলা চালানো হয়েছে। পরিবারের অনেকেই এখন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি। এখন মামলা করতে থানায় যেতেও আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। হামলাকারীদের শনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনার দাবী জানান তিনি।
এবিষয়ে অভিযুক্ত তুলশী কুমার চৌধুরী বলেন, কিছুদিন আগে আমি এবং আমার পরিবারের সদস্যদের উপর রাণীর পরিবারের সদস্যরা হামলা করেছিলো। আমি আইনের আশ্রয় নিয়ে লড়ে যাচ্ছি। আমার বিরুদ্ধে তাদের উপর হামলার অভিযোগটি সঠিক নয়। এবিষয়ে বিস্তারিত জানতে প্রতিবেদককে সামনাসামনি দেখা করতে অনুরোধ জানান তিনি।
নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, সুইপার কলোনীতে হামলার ঘটনায় মামলা নেয়া হয়েছে। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।#

রওশন আরা পারভীন শিলা
নওগাঁ জেলা প্রতিনিধি

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD