সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:৩৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
নানা আয়োজনে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে লক্ষ্মীপুরে পালিত জাতীয় শোক দিবস সভ্যতার পালে হাওয়া লিখেছেন এস এম আক্তারুজ্জামান বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের প্রভাবে সব নদ নদীর পানি বৃদ্ধি বানারীপাড়া উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত ২২ বছরেও সংস্কার হয়নি বানারীপাড়ার সঃপ্রাঃবিদ্যালয়ের রাস্তা বানারীপাড়ায় সাংবাদিক রুবেলের পিতার ৩য় তম মৃত্যুবার্ষিকী পাইকগাছায় প্রবল জোয়ারের চাপে ঝুঁকিপূর্ণ ভেড়িবাঁধ ভেঙ্গে বিস্তৃর্ণ এলাকা প্লাবিত আশুলিয়ায় চাচাতো ভাইয়ের হাতে এক বৃদ্ধ খুন ঝিনাইদহে নিজের মেয়েকে পাশবিক নির্যাতন জুতার মালা পরিয়ে পিতাকে পুলিশে সোপর্দ জাতির জনক বঙ্গবন্ধু ছিলেন বাঙালি জাতির স্বপ্নের রূপকার- রওশন এরশাদ এমপি শোক দিবস সফল করতে পটিয়া উপজেলা ও পৌরসভা শ্রমিকলীগের প্রস্তুতি সভা
ময়মনসিংহে জাপা নেতা জাহাঙ্গীরের নেতৃত্বে রুবেল কে দেখতে হাসপাতালে দলীয় নেতৃবৃন্দ।।

ময়মনসিংহে জাপা নেতা জাহাঙ্গীরের নেতৃত্বে রুবেল কে দেখতে হাসপাতালে দলীয় নেতৃবৃন্দ।।

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চি‌কিৎসাধীন জেলা জাতীয় কৃষক পার্টির সভাপতি রুবেল আলী (এসডি রুবেল) এর দ্রুত রোগমু‌ক্তি কামনা ক‌রে‌ছেন দল‌টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ।

শনিবার (৩রা আগষ্ট ) দুপুরে জাতীয় পার্টির
জেলা জাতীয় কৃষক পার্টির সভাপতি রুবেল আলী (এসডি রুবেল)কে দেখতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে যান কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ এর নেতৃত্বে জাতীয় পার্টির একটি প্রতিনিধি দল। এসময় তিনি জাতীয় পার্টির সভাপতি রুবেল আলীর শারীরিক অবস্থার খোঁজ নেন এবং কর্তব্যরত চিকিৎসকের সঙ্গে কথা বলেন জাপা নেতা জাহাঙ্গীর আহমেদ সহ নেতৃবৃন্দ ।

এসময় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য শফিকুল আলম তপন,ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাংবাদিক মোশাররফ হোসেন , ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আউয়াল সেলিম , সদর উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ ইদ্রিস আলীসহ জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী ও শুভানুধ্যায়ী রুবেল আলীকে দেখতে হাসপাতালে যান। হাসপাতালে গিয়ে রুবলে আলীর শারীরিক অসুস্থতার সার্বিক খোজ খবর নেওয়ার পাশাপাশি আর্থিক সহযোগিতা প্রদান করে জাপা নেতা জাহাঙ্গীর আহমেদ।

অসুস্থ রুবেল আলী তার শারিরিক সুস্থতার জন্য সকলের নিকট দোয়া চেয়ে সকলকেই তার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং রুবেল আলীর সহধর্মিণী জেলা জাতীয় কৃষক পার্টির মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা বেগম তার স্বামীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD