শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
দেশের সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায় পাহাড়ে শান্তিচুক্তি বাস্তবায়নে ভূমি সমস্যা সমাধান দরকার প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে পটিয়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতার নেতৃত্বে আনন্দ শোভাযাত্রা পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে পটিয়ায় ছাএলীগের প্রস্তুতি সভা হবিগঞ্জে ধর্ষণের দায়ে দুই জনের মৃত্যুদন্ড শেখ হাসিনাকে বরণ করতে চট্টগ্রামবাসী প্রস্তুতঃ বদিউল আলম ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে জায়গা জমির জের ধরে ৮০ বছরের বৃদ্ধকে হত্যা ক্ষেতলালে ৬ বছরের শিশু ধর্ষণ চেষ্টায় ফেরিওয়ালা গ্রেফতার মোংলা পোর্ট পৌরসভার ৪৭ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বনার্ঢ্য আয়োজনে নিসচা টঙ্গীবাড়ী উপজেলা শাখার ২৯ তম প্রতিষ্টা বাষিকী পালিত
ত্রিশালে তৃর্ণমুল পর্যায়ে নেতাকর্মীদের মতদ্বৈততা নিরসনে কাজ শুরু করেছে উপজেলা আ লীগ।।

ত্রিশালে তৃর্ণমুল পর্যায়ে নেতাকর্মীদের মতদ্বৈততা নিরসনে কাজ শুরু করেছে উপজেলা আ লীগ।।

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহের ত্রিশালে তৃর্ণমুল পর্যায় থেকে দলকে সুসংগঠিত করে আগামী দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে আওয়ামী লীগ সভানেত্রী ও সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে শক্তিশালী সংগঠনে পরিণত করতে করতে উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডে তৃণমূল আওয়ামী লীগের মতদ্বৈততা নিরসনে কাজ শুরু করেছে নবগঠিত উপজেলা আওয়ামী লীগ।

তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের মধ্যে নানামুখী মতবিরোধ, মতদ্বৈততার কারণে সৃষ্ট মান-অভিমান ভাঙাতে এ উদ্যোগ বাস্তবায়ন শুরু করেছে সংগঠনটি।

ওয়ার্ডভিত্তিক কর্মসূচি সফল করার লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের নির্দেশে সোমবার (১লা আগষ্ট) উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ৪ নং কানিহারি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক চেয়ারম্যান আশরাফ আলী উজ্জ্বলের নেতৃত্বে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি /সাধারন সম্পাদক সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করে রাজনৈতিক কর্মকান্ড ব্যাপারে আলোচনা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন । এ সময় উপজেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

একই সময় কানিহারী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের দলীয় জনপ্রতিনিধিদের সঙ্গে ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।
প্রধান অতিথির বক্তব্যে সভাপতি আবুল কালাম ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ দলের প্রত্যেক নেতা-কর্মীকে মূল্যায়ন করার প্রক্রিয়া শুরু করেছে।

ত্রিশাল উপজেলা আওয়ামী লীগ কে শক্তিশালী ও সুসংগঠিত সংগঠনে পরিণত করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মান-অভিমান নিরসন করে দলের সাংগঠনিক কার্যক্রম কে বৃদ্ধি করতে করণীয় নির্ধারণে উপজেলা আওয়ামী লীগ সবাইকে একটেবিলে বসাতে শুরু করেছে। দল করলে দলের স্বার্থকে প্রাধান্য দিতে হবে। দলের নির্দেশের প্রতি অনুগত থাকতে হবে। আমি দল করবো অথচ দলের সিদ্ধান্তকে মানবো না এমন কাজ সাংগঠনিক হতে পারে না। নিজেদের মধ্যে বিভেদ বিভ্রান্তির কারণে যারা দলীয় নির্দেশনা ভুলে ব্যক্তিগত পরিকল্পনায় দলীয় নির্দেশ অমান্য করছেন তাদের শেষবারের মতো নিবৃত্ত করতে আমাদের এ উদ্যোগ। এরপরও যারা নিজের সিদ্ধান্তে অটল থেকে দলের সিদ্ধান্ত অমান্য করবেন, আমরা আমি মনে করি চরম ভুল করবেন। এমনকি তাদের পৃষ্ঠপোষক বা সমর্থন জানিয়ে যারা কার্যক্রম পরিচালনা করবেন তাদের ব্যাপারে দল সাংগঠনিক কঠোর ব্যবস্থা নেবে।
এসময় কানিহারী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামিলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD