সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
সংবাদ প্রচারের পর শেখ ফজিলেতুন্নেছা দাখিল মাদরাসা এমপিওভুক্ত ও জাতীয়করণ শৈলকুপায় বাস চাপায় বাইসাইকেল আরোহী কৃষক নিহত পাইকগাছার সোলাদানা ইউনিয়নে মরা কুচিয়া নদীর উপর ঝুঁকিপূর্ণ ব্রীজ; দূর্ঘটনার আশংখা প্রধান শিক্ষক যায় আর আসে বদলগাছীতে স্কুলের মালামাল চুরি ও লুটপাটের অভিযোগ সহাকারী শিক্ষক ও দপ্তরীর বিরুদ্ধে নড়াইলে প্রতিবন্ধীর মৃত্যু পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের রাবার বুলেট নিক্ষেপ আটক ১২জন র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের সদরে ০১ গ্রাম হেরোইন ও ৩৭ পিচ ইয়াবাসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক। জাতীয় শোক দিবস পালনে আমিনপুরে প্রস্তুতিমূলক সভা জাতীয় শোক দিবস পালনে আমিনপুরে আ.লীগের বিশেষ বর্ধিত সভা বীরগঞ্জে জাতীয় পাটির বর্ধিত সভা অনুষ্ঠিত ৪দিন পেরিয়ে গেলেও মালামাল উদ্ধারে ব্যর্থ পুলিশ বগুড়া-ঢাকা মহাসড়কে পুলিশের উপস্থিতিতেই মোবাইল ও টাকা ছিনতাই
আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ ভুঁইয়া’কে ঘোষণা: প্রতিমন্ত্রী

আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ ভুঁইয়া’কে ঘোষণা: প্রতিমন্ত্রী

বিশেষ প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ ও আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুঁইয়া মাস্টারের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান, সুমন আহমেদ ভুঁইয়াকে আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষণা দিয়েছেন।
সোমবার (১আগস্ট ২০২২ইং) বিকেল ৫টায় আশুলিয়ার জামগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী গরীব অসহায় মানুষের মাঝে বিতরণ অনুষ্ঠানে ‘প্রধান অতিথি’ হিসেবে উপস্থিত হয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান, ঢাকা-১৯ আসনের এমপি তাঁর বক্তব্যে বলেন, আশুলিয়া থানা যুবলীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামী লীগের অন্যতম সদস্য সুমন আহমেদ ভুঁইয়া একজন ভালো ছেলে, যুবলীগ ও আওয়ামী লীগের প্রায় প্রতিটি অনুষ্ঠানে তার উপস্থিতি ও সাংগঠনিক কর্মদক্ষতা আমার খুবই ভালো লাগছে, তাই ঢাকা জেলার আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে তাকে ঘোষণা করা হলো। এ সময় ইয়ারপুর ইউনিয়নের পর পর ৩ বার বিপুল ভোটে নির্বাচিত ও স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুঁইয়া মাষ্টারের রোগমুক্তি কামনায় দোয়া করেন প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান।
এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও আশুলিয়া থানা আওয়ামী লীগের অন্যতম সদস্য অধ্যক্ষ আঃ কাদের দেওয়ান, লিয়াকত হোসেন দেওয়ান, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাজী জমত আলী দেওয়ান, স্বেচ্ছাসেবক লীগ নেতা ফিরোজ কবির, আওয়ামীলীগ নেতা সুমন আহমেদ ভুঁইয়া, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বশির আহমেদ ভুঁইয়া, সাধারণ সম্পাদক মোল্লা মোঃ মোশারফ হোসেন মুসা, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজী মোঃ হাফিজুর রহমান (মেম্বার), জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া আ লিক কমিটির যুগ্ন-আহ্বায়ক সানাউল্ল্যাহ ভুঁইয়া সানি, সেলিম মন্ডল, ইদ্রিস আলী, নাজমুল হক ইমু, শাহীন আলম, খলিলুর রহমানসহ জাতীয় শ্রমিক লীগের নেতাকর্মীগণ।
এর আগে গত মঙ্গলবার (২৬ জুলাই ২০২২ইং) দুপুর ২টায় আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদ মাঠে ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব সৈয়দ আহমেদ ভুঁইয়া মাষ্টারের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া অুনুষ্ঠিত হয়। এ সময় ইয়ারপুর ইউপি’র সংশ্লিষ্ট সবাই উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, মেম্বার, আওয়ামীলীগসহ দলীয় নেতাকর্মী ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ দোয়া করেন চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুঁইয়ার রোগমুক্তি কামনায়। উক্ত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন “আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব” এর সভাপতি ও আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ)। এ দোয় ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সফল সভাপতি মোঃ ফারুক হাসান তুহিন।
সোমবার উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ইয়ারপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার হাজী হালিম মৃধা, মোস্তাক আহম্মেদ, মোঃ ইউনুছ আলী, মোঃ জাহাঙ্গীর আলম, আবুল হোসেনসহ আরও অনেকে। এ অনুষ্ঠানের প্রধান আলোচক আশুলিয়া থানা যুবলীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামী লীগের অন্যতম সদস্য আওয়ামী লীগের ত্যাগী নেতা সুমন আহমেদ ভুঁইয়া, তিনি বলেন, আমার বাবা ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ৩বার জনগণের বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন, তিনি স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুঁইয়া, তাহার অসুস্থতার কারণে ৪ মাসের ছুঁটি নিয়েছেন। এখন হাফিজুর রহমান মেম্বারকে ৪ মাসের জন্য ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হয়েছে, আমার বাবার রোগমুক্তি কামনায় সবার কাছে দোয়া চাই, আল্লাহ যেন বাবাকে দ্রুত সুস্থতা দান করেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইয়ারপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক মীর, অনুষ্ঠানটি স ালনা করেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ছাফর শেখ। এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় শ্রমিক লীগসহ আওয়ামী সহযোগী সংগঠনের প্রায় ৮শতাদিক নেতাকর্মী ও এলাকাবাসী। সবশেষে উপস্থিত সবার জন্য খাবারের আয়োজন করা হয়।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD