July 27, 2024, 3:19 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
কালীগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে বেঞ্চ বিতরণ করেন মাহবুবুজ্জামান আহমেদ

কালীগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে বেঞ্চ বিতরণ করেন মাহবুবুজ্জামান আহমেদ

মো.হাসমত উল্লাহ, লালমনিরহাট।।।

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদ ইউজিডিপি প্রকল্পের আওত্তায় ১৯টি শিক্ষা প্রতিষ্টানে ৯২ সেট প্লাস্টিক ফাইবারে তৈরি উন্নত মানের টেকসই বেঞ্চ বিতরন করা হয়েছে। গত ১ লা আগস্ট ২০২২ইং সোমবার কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে এ সকল বেঞ্চ বিতরন করেন রংপুর বিভাগের শ্রেষ্ট ও দুবারের সফল কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ।

বেঞ্চ বিতরণ অনুষ্ঠানে কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ বলেন, আজ ১৯ শিক্ষা প্রতিষ্টানে ৯২ জোড়া বেঞ্চ দেয়া হয়েছে। এবং আরো ১০লক্ষ টাকা বরাদ্দ দেয়া হয়েছে আরো কিছু প্রতিষ্টানে এ বেঞ্চ দেওয়ার জন্য। আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই শিক্ষা ও স্বাস্থ্য খাতে ৭০% অর্থ বরাদ্দ দিয়ে আসছি। আগামী অর্থবছরে শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ খাতে বেশির ভাগ অর্থ বরাদ্দ দেয়া হবে বলে জানান তিনি। তিনি আরোও বলেন, শিক্ষা প্রতিষ্টানের অবকাঠামো নির্মান, ওয়াসব্লক, বাই-সাইকেল, সিলিং ফ্যান, উপবৃত্তি, খেলার সামগ্রী, বই সহ বিভিন্ন বরাদ্দ দিয়েছি। আগামী ৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুত্র শেখ কামালের জন্ম বাষিকী উপলক্ষে গরীব- মেধাবী ৮০জন শির্ক্ষাথীদের বাই সাইকেল প্রদান করা হবে বলে নিশ্চিত করেছেন তিনি।

বেঞ্চ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নান, উপজেলা শিক্ষা অফিসার জাকির হোসেন সরকার, উপজেলা সহকারী শিক্ষা অফিসার যোগেন্দ্র নাথ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সৈয়দা বেগম, সহ ইলেকট্রনিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও বিভিন্ন শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

হাসমত উল্লাহ।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD