সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
সংবাদ প্রচারের পর শেখ ফজিলেতুন্নেছা দাখিল মাদরাসা এমপিওভুক্ত ও জাতীয়করণ শৈলকুপায় বাস চাপায় বাইসাইকেল আরোহী কৃষক নিহত পাইকগাছার সোলাদানা ইউনিয়নে মরা কুচিয়া নদীর উপর ঝুঁকিপূর্ণ ব্রীজ; দূর্ঘটনার আশংখা প্রধান শিক্ষক যায় আর আসে বদলগাছীতে স্কুলের মালামাল চুরি ও লুটপাটের অভিযোগ সহাকারী শিক্ষক ও দপ্তরীর বিরুদ্ধে নড়াইলে প্রতিবন্ধীর মৃত্যু পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের রাবার বুলেট নিক্ষেপ আটক ১২জন র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের সদরে ০১ গ্রাম হেরোইন ও ৩৭ পিচ ইয়াবাসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক। জাতীয় শোক দিবস পালনে আমিনপুরে প্রস্তুতিমূলক সভা জাতীয় শোক দিবস পালনে আমিনপুরে আ.লীগের বিশেষ বর্ধিত সভা বীরগঞ্জে জাতীয় পাটির বর্ধিত সভা অনুষ্ঠিত ৪দিন পেরিয়ে গেলেও মালামাল উদ্ধারে ব্যর্থ পুলিশ বগুড়া-ঢাকা মহাসড়কে পুলিশের উপস্থিতিতেই মোবাইল ও টাকা ছিনতাই
কাঁঠাল ইউনিয়ন আ’লীগের গুরুত্বপূর্ণ পদে আবুল হোসেনকে দেখতে চায় তৃণমূল নেতাকর্মীরা।

কাঁঠাল ইউনিয়ন আ’লীগের গুরুত্বপূর্ণ পদে আবুল হোসেনকে দেখতে চায় তৃণমূল নেতাকর্মীরা।

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার ৩নং কাঁঠাল ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আবুল হোসেন রকি। দলীয় বিভিন্ন কর্মকাণ্ডে তিনি অনেকটা এগিয়ে। তিনি আওয়ামী সরকারের উন্নয়নমুলক কর্মকাণ্ড জনগণের নিকট তুলে ধরার পাশাপাশি দলকে সুসংগঠিত করতে তৃর্ণমুল নেতাকর্মী ও জনগণের সাথে প্রচার প্রচারণা চালাচ্ছেন প্রতিনিয়ত। তাকে নিয়ে ময়মনসিংহ ইউনিয়ন আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদ পাওয়ার সম্ভাবনার জোর গুঞ্জন শোনা যাচ্ছে । পারিবারিক ভাবে তিনি আওয়ামী পরিবারের সন্তান,ব্যক্তিগত ভাবেও তিনি স্বচ্ছল,তবে বিবাহিত পরিবারে তিনি নিঃসন্তান হওয়ায় তার অর্থ সম্পদ ব্যয় করে দলের বিভিন্ন কর্মসুচী পালন ও দলীয় মিটিং সমাবেশ নিয়ে সবসময় ব্যস্ত সময় কাটান। গরীব হত-দরিদ্র অসহায়দের পাশে থাকায় তার রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। উপজেলার সবচেয়ে বৃহৎ বাজার কালির বাজার ব্যবসায়ী সমিতির সভাপতিও ছিলেন তিনি। সমিতির দায়িত্বে থেকে ব্যবসায়ীদের বিপদে -আপদে পাশে থাকা ও বাজারের উন্নয়নে অবদান রয়েছে তার। রাজনৈতিক ভাবেও তৃণমূল নেতাকর্মীদের আস্থাভাজন হওয়ায় তাকে গুরুত্বপূর্ণ পদে দেখতে চায় নেতাকর্মীরা। অবশ্য উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ইকবাল হোসেনের অত্যন্ত বিশ্বস্ত ও আস্থাভাজন হওয়ায় তিনি কাঁঠাল ইউনিয়নে দলের গুরুত্বপূর্ণ পদে থাকছেন এব্যাপারেও শতভাগ আশাবাদী দলীয় নেতা-কর্মীরা।

সরেজমিনে এলাকার নেতাকর্মীদের সাথে আলাপ চারিতায় জানা যায়,যারা পদ প্রত্যাশী হয়েছে তন্মধ্যে তৃনমূলের সাধারণ কর্মীদের মাঝে আবুল হোসেন রকি কে নিয়ে বেশ আগ্রহ ও প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়েছে। তৃনমূলের কর্মীদের সাথে আলোচনায় আবুল হোসেন দীর্ঘ রাজনৈতিক জীবনের সততা নিষ্ঠা ও ত্যাগের দিকগুলো তুলে ধরে তৃনমুল কর্মীরা কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষন করে জানিয়েছে যে, এসময়ে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা মোতাবেক যদি তৃণমুল মুল্যায়ন হয়, তাহলে আবুল হোসেন রকির মতো স্বচ্ছ পরিচ্ছন্ন নেতারা মুল্যয়নের সঠিক সময়।

দলের শীর্ষ পর্যায়ের নেতারা জানান, দুর্দিনের কর্মী যারা ত্যাগী এবং পরীক্ষিত, একই সঙ্গে স্বচ্ছ ভাবমূর্তি আছে, এসব বিষয়গুলো দলের নেতৃত্ব বাছাইয়ের ক্ষেত্রে মানদণ্ড হিসেবে বিবেচনায় থাকবে।কাঁঠাল ইউনিয়ন আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদ প্রত্যাশী আবুল হোসেন বলেন ” আমার দীর্ঘ দিনের রাজনীতির অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ও উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি আবুল কালাম ভাই এবং আমার নেতা জননেতা ইকবাল হোসেন ভাইয়ের পরামর্শ মোতাবেক কাঁঠাল ইউনিয়ন আওয়ামী লীগের রাজনীতিকে আরো সুসংগঠিত করতে চাই। আশা করছি অতীতের আমার রাজনৈতিক ত্যাগ, লড়াই সংগ্রামের ভূমিকাকে দলের নীতি নির্ধারকরা অবশ্যই মূল্যায়ন করবেন।”

বাংলাদেশ আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী ও সুশৃঙ্খল সংগঠন। বঙ্গবন্ধুর কন্যা বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এই সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীগণ আবুল হোসেন কে ময়মনসিংহ কাঁঠাল ইউনিয়ন আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ পদে দেখতে চায়।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD