July 27, 2024, 3:29 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
পঞ্চগড়ে চোরাই মাল সহ ট্রাক আটক করে হাইওয়ে পুলিশ

পঞ্চগড়ে চোরাই মাল সহ ট্রাক আটক করে হাইওয়ে পুলিশ

মো:বাবুল হোসেন পঞ্চগড়;
পঞ্চগড়ে তেঁতুলিয়া উপজেলার কালানদি গজ দুই টি গোডাউন ঘর থেকে তালা কেটে মালামাল চুরি করে পালানোর সময় মালামালসহ একটি ট্রাক আটক করে ভজনপুর হাইওয়ে থানা পুলিশ।

বুধবার (২৮) জুলাই গভীর রাতে আনুমানিক ৩ টার সময় পঞ্চগড় – বাংলাবান্ধা মহাসড়কে চুরির মালামাল সহ পঞ্চগড় সদর উপজেলার জগদল এলাকায় থেকে আটক করে ভজনপুর হাইওয়ে থানা পুলিশ।

ভজনপুর হাইওয়ে থানার সুত্রে জানা যায় বুধবার গভীর রাতে মহাসড়কে ভজনপুর এলাকায় থানার একটি হাইওয়ে পুলিশ টিম দায়িত্ব পালন করছিলেন।

এসময় একটি ট্রাক দ্রুত গতিতে আসলে তাকে ব্রেক করার জন্য সংকেত দেওয়া হলে। সংকেত না মেনে চালক গাড়ী না থামিয়ে আরও গতি বাড়িয়ে চলে যায়।

এসময় পুলিশের সন্দেহ হলে (ঢাকা মেট্রো ট ১৫-৬৬১২)এই নাম্বারে গাড়িটিকে ধাওয়া করে
কিন্তু পুলিশে ধাওয়া খেয়ে ট্রাকটি পালানোর চেষ্টা করে।

পিছন থেকে ধাওয়া করে প্রায় ২০ কিলোমিটার ধাওয়া করে ধরতে সক্ষম হলেও গাড়ির চালক সহ গাড়িতে থাকা লোকজন পাশের জঙ্গল দিয়ে পালিয়ে যায়।

গাড়িতে ভুট্টা, সয়াবিন তেল, বিশুদ্ধ পানি, বিস্কুটসহ দোকানের মালামাল ছিলো।

ট্রাকে থাকা মালামালের মূল্য অনুমানিক প্রায় ৭ থেকে ৮ লক্ষ টাকা।

এ সময় গাড়ি থেকে উদ্ধার করা হয় একটি বড় কাটার একটি ডিল কাটার মেশিন ২০ গজ কারেন্টের তার ও দুই টি মোবাইল ফোনসহ উদ্ধার করে।

গাড়িতে ৪১ বস্তা ভুট্টা, ১৫১১ লিটার সয়াবিন তেল,৫ টি বিশুদ্ধ পানির বোতল , ২ বস্তা আটা,পাঁচ টি কোমল পানির বোতল,বিস্কুটসহ দোকানের মালামাল ছিলো।

ভজনপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম খান চুরির মালামাল সহ ট্রাকটিকে আটক করার বিষয়টি নিশ্চিত করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD