June 25, 2024, 4:05 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে বিদ্যুৎস্পৃষ্টে হনুমানের মৃত্যু নড়াইলে মসলা জাতীয় চুইঝালের আবাদ বাড়ছে রেলওয়ের পূবাঞ্চলের মহা ব্যবস্থাপকের সাথে মত বিনিময় : ঈদ স্পেশাল স্থায়ী করণ ও বন্ধ লোকাল ট্রেন চালুর দাবি ভালুকায় সড়ক পরিচ্ছন্নতা অভিযানে নেমেছে থানা পুলিশ মধুপুরে সড়ক দুর্ঘটনায় শোয়াইবের মৃত্যু আশুলিয়ায় এক গৃহবধূকে গলাকে*টে হ*ত্যা-র‍্যাব কর্তৃক হ*ত্যাকারী আটক তেঁতুলিয়ায় হোটেল ভাঙচুর, টাকা লুটপাট গোদাগাড়ীতে আইন শৃঙ্খলাকমিটির সভা অনুষ্ঠিত গোদাগাড়ীতে রিকসা চালককে মধ্যযুগীয় কায়দায় সারা রাত নির্যাতন-প্রধান আসামী গ্রেফতার উত্তরা ব্যাংক মহিশালবাড়ী শাখায় প্রতারণার মাধ্যমে গ্রাহকের লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ
নড়াইল জেলা ও উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি গঠন নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম, সম্পাদক নীল

নড়াইল জেলা ও উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি গঠন নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম, সম্পাদক নীল

জান্নাতুল বিশ্বাস.নড়াইল!! নড়াইল জেলা ও সদর উপজেলা ছাত্রলীগের আংশিক নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। জেলা ছাত্রলীগের কমিটিতে নাঈম ভূইয়াকে সভাপতি ও স্বপ্নীল সিকদার নীলকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এ কমিটিতে সহ-সভাপতি পদে মোর্তজা মোর্শেদ খান সৌধ ও মো. রেজওয়ান মোল্যকে যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়েছে।

আগামী এক বছরের জন্য গঠিত এ কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারন সম্পাদক লেখক ভট্রাচার্য। বুধবার (২৭ জুলাই) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

এছাড়া নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী ১ বছরের জন্য সদর উপজেলা কমিটি ও অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। সদর উপজেলা ছাত্রলীগের কমিটিতে আকাশ ঘোষ রাহুলকে সভাপতি ও সিদ্ধার্থ সিংহ পল্টুকে সাধারণ সম্পাদক, মাহির রহমান মৌনকে সহ-সভাপতি করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ সুলতান মঞ্চ চত্বরে জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়। প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি। জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিমের সভাপতিত্বে সম্মেলনে প্রধানবক্তা ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারন সম্পাদক লেখক ভট্রাচার্য।

বিশেষ অতিথি ছিলেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এম সাজ্জাদ হোসেন, প্রচার সম্পাদক শফিকুল আলম রেজা, ঢাকা বিশ্ববিদ্যালয় শামসুন্নাহার হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুসরাত নিলা প্রমুখ।
সম্মেলনে নড়াইল সদর, লোহাগড়া, কালিয়া ও নড়াগাতী থানাসহ বিভিন্ন ইউনিয়ন শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।#

মো জান্নাতুল বিশ্বাস
নড়াইল প্রতিনিধি।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD